শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

সেলিব্রিটিদের যত মজার ও সাহসী মন্তব্য



বিনোদন রিপোর্ট ।।
তারকারা মানুষের কাছে আদর্শ ব্যক্তিত্বের নমুনা। তাই চলাফেরা এবং কথা বলার সময় বেশ সাবধান থাকতে হয় তারকাদের। তারপরও এ ক্ষেত্রে বেশ সাহসের পরিচয় দিয়েছেন বেশ কয়েকজন তারকা। এখানে জেনে নিন সেই সকল তারকা এবং সাহসী মন্তব্যের কথা।
সেলিব্রিটিদের যত মজার ও সাহসী মন্তব্য 1435080648
১. অভিনেত্রী ডেনিয়েলা ওয়েস্টব্রুক কোকেনের প্রতি আসক্ত ছিলেন। প্রায়ই মাত্রাতিরিক্ত কোকেন নিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছিলেন তিনি। খ্যাতির প্রতি দারুণভাবে আসক্ত ছিলেন তিনি। অনেকে কাছে অনুরোধ করতেন, বড় প্রজেক্টে তাকে যেন সুযোগ দেওয়া হয়। আর এ সব গোপন তথ্য তুলে ধরেছেন নিজেই।
২. সব তারকার মনে ইচ্ছা থাকে, তাকে নিয়ে ইন্ডাস্ট্রিতে একটি বায়োপিক তৈরি হোক। কিন্তু গায়ক কৈলাস খের এ বিষয়ে একমত নয়। এক টুইটার ব্যবহারকারী বিশ্বতোশ সিনহা কৈলাসকে নিয়ে একটি বায়োপিক তৈরি উচিত বলে মন্তব্য করেন। বিপরীতে কৈলাস লিখেছেন, ‘গায়কদের যেকোনো বায়োপিক বানচাল করে দিতে পারে বলিউডি করন। তা ছাড়া সিনেমায় বাস্তবতা পুরোপুরি ….পরিণত হয়’। বলিউডে ‘ভাগ মিলখা ভাগ’, ‘পান সিং তোমার’ বা ‘মেরি কোম’-এর মতো কিছু বায়োপিক সিনেমা বেশ প্রশংসিত হয়েছে।
সেলিব্রিটিদের যত মজার ও সাহসী মন্তব্য
৩. ‘নাশা’ তারকা পুনম পান্ডে এক মারাত্মক মন্তব্য করলেন জনপ্রিয় সালমান খানকে নিয়ে। জানালেন, এখন সালমান তাকে বিবস্ত্র করতে পছন্দ করেন। আর কারণে সালমানকেও দারুণ পছন্দ তার। সেই ছোটকাল থেকেই নাকি সালমানের জন্যে পাগল তিনি।
৪. সানি দেওলের ‘ঘায়েল ওয়ান্স এগেইন’ ছবিটি দিওয়ালিতে মুক্তির জন্যে তৈরি হলো। সে সময় প্রস্তুতি ছিল সালমানের ‘প্রেম রতন ধান পায়ো’ ছবিটি। দর্শকরা এ দুটো ছবিকে প্রতিদ্বন্দ্বী বলে মনে করছিলেন। এ প্রসঙ্গে বেশ চটে যান সানি। জানান, এগুলোর জন্যে মিডিয়া দায়ী। আমি বক্স অফিসের বিষয়ে চিন্তিত নই। আমার ও সালমানের মধ্যে কোনো বিরোধ নেই।
৫. নিজের মতামত দিতে কখনো পিছিয়ে পড়েন না কারিনা কাপুর। সালমানের সঙ্গে ‘বজরঙ্গি ভাইজান’ ছবির কল্যাণে পাকিস্তান যেতে হয় তাকে। ফিরে এসে ভারতীয় মিডিয়ায় বলেন, পাকিস্তান যাওয়ার ইচ্ছা মাঝে মধ্যেই হয়। লাহোর একটা নিমন্ত্রণও পেয়েছি। কারণ সাইফের গোটা পরিবার এক সময় সেখানেই থাকতো।
৬. নিখিল আদভানি তার ‘কাট্টি বাট্টি’ ছবি নিয়ে গোপন প্রকাশ করলেন সাহসের সঙ্গে। জানালেন, এ ছবির ম্যাডি চরিত্রের জন্যে প্রথমেই ইমরান খানের কথা মনে আসে। তাকে ও কঙ্গনা রানাওয়াত এ ছবিতে আমার স্বপ্নের জুটি হবে। কিন্তু ইমরানের কাছে স্ক্রিপ্ট নেওয়ার পর তিনি দেখেই তা ‘ফালতু’ বলে উড়িয়ে দিলেন। আমি ব্যাখ্যার সুযোগ চাইলাম। আমার ব্যাখ্যা শুনে রাজি হলেন তিনি।
সেলিব্রিটিদের যত মজার ও সাহসী মন্তব্য
৭. সাহসের সঙ্গে গোপন খবর তুলে ধরলেন ‘দিল ধাড়াকনে দো’ ছবির রিধিমা সুদ। বলিউডে অভিনয় করতে চান তিনি, এই ইচ্ছার কথা জানার পর ভিমড়ি খেলেন বাবা। মেয়ে যেন বলিউডে না আসতে পারে সে জন্যে বেশি বেশি টাকাও পাঠাতেন তিনি। বিদেশে এত দারুণ একটা জীবন থাকতেও কেন বলিউডের টানাপড়েনে আসতে হবে, এটাই ছিল বাবার প্রশ্ন।
৮. ‘হেট স্টোরি ৩’ থেকে বেরিয়ে গেলেন গারমেত চৌধুরি। পরিচালক বিশাল পান্ডে নাকি গারমেতের পরিবর্তে শারম্যান জোশিকে বেছে নেন। এ প্রসঙ্গে গারমেত জানান, অন্য ছবি নিতে ব্যস্ত থাকার কারণে সময় দেওয়া সম্ভব হয়নি।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া