শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

কুলাউড়ায় গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ৪ লাখ টাকা শিক্ষা বৃত্তি প্রদান



unnamed কুলাউড়া প্রতিনিধি :
কুলাউড়া উপজেলা পরিষদের রাজস্ব তহবিলের অর্থায়নে উপজেলার প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও কলেজসহ ১২২ প্রতিষ্টানের গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে ৪ লাখ টাকা শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

২৯ জুন সোমবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা জনমিলন কেন্দ্রে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাজমুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জাহিদুর রহমানের পরিচালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নেহার বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল লতিফ, শরীফপুর ইউপি চেয়ারম্যান তফাজ্জুল হোসেন চিনু মিয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আনোয়ার, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মামুনুর রহমান, কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, বিএইচ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাইয়ুম ও রাবেয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছালাম।

প্রধান অতিথি কামরুল ইসলাম বলেছেন, শেখ হাসিনা সরকার শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎ, তথ্যপ্রযুক্তিসহ নানা বিষয়ে সর্বোচ্চ গুরত্ব দিয়ে কাজ করছে। বিশেষ করে আমাদের ভবিষ্যৎ প্রজন্ম শিক্ষার্থীদেরকে মানব সম্পদে রুপান্তরিত করতে শিক্ষাবৃত্তিসহ নানাবিদ সুযোগ সুবিধা দিয়ে আসছে । যা সঠিকভাবে কাজে লাগিয়ে আমাদেন সন্তানদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

পরে অতিথিবৃন্দরা উপজেলা পরিষদের রাজস্ব তহবিলের অর্থায়নে উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও কলেজসহ ১২২প্র তিষ্টানে গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে জনপ্রতি পনেরশত ও দুই হাজার করে ৪ লাখ নগদ টাকা বৃত্তি প্রদান করেন।