শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

কমলগঞ্জে মুন্সীবাজার গ্রোথ সেন্টারের বাথরুমের টেংকীকে পড়ে অল্পের জন্য রক্ষা পেলেন এক ব্যবসায়ী



2
॥ কমলকুঁড়ি রিপোর্ট ॥
মৌলভীবাজারের কমলগঞ্জে মুন্সীবাজার গ্রোথ সেন্টারের বাথরুমের টেংকীকে পড়ে অল্পের জন্য রক্ষা পেলেন এক ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে ৩ মার্চ মঙ্গলবার বেলা ১১টায় মুন্সীবাজার খোলাবাজার কাপড় গলিতে।
সরজমিন দেখা যায়, মুন্সীবাজার খোলাবাজার কাপড় গলিতে গ্রোথ সেন্টারের আনুমানিক ৭/৮ ফুট গভীর বাথরুমের একটি টেংকী শুধু মাত্র অল্প সিমেন্ট ও বালূ দ্বারা ঘরের বেড়া বাধার হালকা তার দিয়ে এক থেকে সোয়া ইঞ্চি পুরত্ত রিং ও প্লেইট তৈরি করা হয়। অতি নি¤œমানের কাজের ফলে মঙ্গলবার বেলা ১১টায় কাপড় ব্যবসায়ী আরজদ বক্স (৪৫) প্লেইট এর উপর দিয়ে হেঁটে যাবার সময় প্লেইট ভেঙ্গে পড়ে। এসময় অল্পের জন্য রক্ষা পান এ ব্যবসায়ী। খবর পেয়ে মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো: শফিকুর ইসলাম ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষনিক ভাবে কাঠ দিয়ে ঢাকা দেন।

1

এসময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী ও প্রধান শিক্ষক সত্যেন্দ্র কুমার পাল, মুন্সীবাজার ইউপি সদস্য মো: আদর মিয়া, রহিমপুর ইউপি সদস্য মতিউর রহমান, ব্যবসায়ী শামসুদ মিয়া, টিপু সুলতান, ব্যবসায়ী আইয়ুব মিয়া, ব্যবসায়ী রাজিব মালাকার, বনমালী রায়, বিবেকান্দ দেবনাথ প্রমুখ।
মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম এ প্রতিনিধিকে জানান, নি¤œমানের কাজের ফলে প্লেইটটি ভেঙ্গে গেছে। বড়ধরনের দূর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন এক ব্যবসায়ী। অস্থায়ী ভাবে আপাতত কাঠ দিয়ে উপর ঢাকা দেয়া হয়েছে এবং লাল কাপড় দিয়ে বিপদ সংকেত দেয়া হয়েছে। জরুরী ভিত্তিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষে দৃষ্টি কামনা করছেন।

3
এব্যাপারে মুন্সীবাজার বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জুনেল আহমেদ তরফদার বলেন, অতি নি¤œমানের কাজের ফলে টেংকীর প্লেইট ভেঙ্গে যায়, ব্যবসায়ীদের নানা অসুবিধার সৃষ্টি হয়েছে এবং দুগন্ধ ছড়িয়ে পড়েছে। এব্যাপারে প্রশাসনের আশু দৃষ্টি কামনা করছি।