শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শমশেরনগরে জাল স্ট্যাম্প, সিল, ১৯টি ডেবিট কার্ডসহ ১ জন আটক




কমলকুঁড়ি রিপোর্ট :
বিভিন্ন মূল্যমানের রাজস্ব ও জাল স্ট্যাম্প, বিভিন্ন ব্যাংকের সিল ও ব্যবহৃত ১৯টি ডেবিট কার্ডসহ মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর থেকে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার (১৮ মার্চ) বেলা আড়াইটায় শমশেরনগর পুলিশ ফাঁড়ি সংলগ্ন বাংলাদেশ কমার্স ব্যাংক শমশেরনগর শাখার নিচ থেকে পুলিশ এ ব্যক্তিকে আটক করেছে। সে বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের চিন্তাপুর গ্রামের আলী আহমদের ছেলে কামাল আহমেদ (৩৫)।
শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী, এএসআই শওকত মাহফুজ ও এএসআই হাকিম উদ্দীনের নেতৃত্বে পুলিশের একটি দল কামাল আহমদকে আটক করে। আটকের পর তার ব্যবহৃত ব্যাগ থেকে ১০ টাকা ও ১০০ টাকা মূল্যমানের জাল বেশ কিছু রাজস্ব স্ট্যাম্প, ৫০ টাকা মূল্যমাণের ৩০টি স্ট্যাম্প ও ১০০ টাকা মূল্যমানের ১০৮টি জাল স্ট্যাম্প, ব্যবহৃত বিভিন্ন ব্যাংকের ১৯টি ডেবিট কার্ড, ব্যাংক চালান, বিভিন্ন ব্যাংক শাখার নামীয় ৬০ টি রাবার স্ট্যাম্প, বিভিন্ন ব্যাংকের ৪টি চেক বই ও ১০টি কার্টিজ পেপার উদ্ধার করা হয়। সব মিলিয়ে ৩ লাখ টাকা মূল্যমানের জাল স্ট্যাম্প উদ্ধার করা হয়।
এ ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ-শ্রীমঙ্গলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান শমশেরনগর পুলিশ ফাঁড়িতে এসে আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেন। শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আটক ব্যক্তি জাল রাজস্ব স্ট্যাম্প ও জাল স্ট্যাম্প ব্যবসার সাথে জড়িত। সম্ভবত সে কম দামে এসব স্ট্যাম্প ক্রেতাদের কাছে বিক্রি করে থাকে। আটক কামালকে আরও জিজ্ঞাসাবাদ শেষে রাতে কমলগঞ্জ থানায় প্রেরণ করা হবে ও তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে পরিদর্শক অরুপ কুমার চৌধুরী জানান।