শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত




কমলকুঁড়ি রিপোর্ট
বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন এই প্রতিপাদ্য নিয়ে কমলগঞ্জে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। শনিবার (২ নভেম্বর) কমলগঞ্জ উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তরের আয়োজনে ও ব্র্যাক-শেভরন জীবিকা প্রকল্পের সহযোগিতায় সকাল ১১টায় জাতীয় পতাকা উত্তোলন এর মাধ্যমে দিবসের শুভ উদ্বোধন করে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান। পরে স্থানীয় সমবায়বৃন্দদের নিয়ে র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সমবায় অফিসার আশুতোষ দাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাব উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান চিনু, কমলগঞ্জ প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান।

ব্র্যাক প্রতিনিধি আসাদুল হক এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, সমবায়ী কয়েস আহমদ, সুভাষ ধর, শোভাসিনী সিনহা, ব্র্যাক জীবিকা প্রকল্পের স্পেশালিষ্ট ফান্ড ম্যানেজমেন্ট সাইফুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে বনবিষ্ণুপুর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি, উদয়ন সঞ্চয় ঋণদান, লগুছড়া পানি ব্যবস্থাপনা, উত্তর বালিগাঁও ও শাপলা গ্রাম উন্নয়ন সমবায় সমিতির লিমিটেডকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।