শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

আদমপুরে জীনিয়াস স্কুল এন্ড কলেজের ফলাফল প্রকাশ ও নবীন বরণ্ড



কমলকুঁড়ি রিপোর্ট

কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নে জীনিয়াস স্কুল এন্ড কলেজে আনুষ্ঠানিকভাবে ২০১৭ সনের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। একই সাথে ২০১৮ সনের শিক্ষা বর্ষে বিভিন্ন ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীণ বরণ অনুষ্ঠিত হয়। তাছাড়া জীনিয়াস কম্পিউটার থেকে প্রশিক্ষিতদের মাঝে সনদ বিতরণ করা হয়।

মঙ্গলবার ২৬ ডিসেম্বর দুপুর সাড়ে ১২টায় জীনিয়াস গ্রুপের সভাপতি প্রকৌশলী সাইফুর রহমানের সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে এ শিক্ষা প্রতিষ্ঠানে আনুষ্ঠানিকভাবে বার্ষিক ফলাফল প্রকাশ করা হয়।
স্কুলের ভারপ্রাপ্ত অধ্যাপিকা মঞ্জু দেবীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপ¯ি’ত ছিলেন আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদাল হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপ¯ি’ত ছিলেন আদমপুর বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি জাহাঙ্গীর মুন্না, সাংবাদিক সাব্বীর এলাহী ও সমাজ সেবক ও প্রাক্তন শিক্ষক হাজির বক্স।
শুর“তেই স্কুলের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন শিক্ষিকা শারমীন আক্তার। অনুষ্ঠানে শিক্ষার্থীদের পক্ষে পিতৃহারা শিশু শ্রেনির ছাত্র রিসাত মিয়া ও ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী রোকাইয়া তাহসীন ইংরেজী ভাষায় বক্তব্য দিয়ে উপ¯ি’ত সবাইকে অভাক করে দেয়। প্রায় ৩ বছর পূর্বে জীনিয়াস কম্পিটার প্রশিক্ষণ কেন্দ্র চালু হলে ২০১৭ সাল থেকে শিশু শ্রেণী থেকে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত শ্রেণিতে ষাটজন শিক্ষার্থী জীনিয়াস স্কুলে কার্যক্রম শুর“ হয়ে এক বছরে শিক্ষার মাণ থেকে শুর“ করে সার্বিকভাবে ব্যাপক পরিবর্তন লক্ষা করা গেছে।
২০১৮ সালের শিক্ষা বর্ষের জন্য শতাধিক শিক্ষার্থী আবেদন করে। প্রত্যন্ত এলাকায় এ প্রতিষ্ঠান হলেও ইংরেজী, গনিত ও কম্পিউটার বিষয়ে গুর“ত্ব দিয়ে পাঠদান করে এক বছরে সফলতার মুখ দেখেছে। ২০১৭ সনের জন্য স্টুডেন্ট অব দি ইয়ার নির্বাচিত হয় ৬ষ্ঠ শ্রেনির ছাত্রী রোকাইয়া তাহসীন।