শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে পতনঊষারে লাঠির আঘাতে চাচাতো ভাইয়ের মৃত্যু ॥ আটক-১



পতনঊষার (কমলগঞ্জ) প্রতিনিধি

download

কমলগঞ্জ উপজেলার পতনউষার ইউনিয়ের জগন্নাথপুর গ্রামে বসতভিটা নিয়ে বিরোধের জের ধরে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে প্রবাসি আবুল হোসেন (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ২৪ মার্চ শুক্রবার জগন্নাথপুর গ্রামের বাদির বাড়িতে হামলার পর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৭ মার্চ সোমবার বিকাল ৩ টায় মৃত্যু হয়। এ ঘটনায় আবুল হোসেনের ভাই বাদি হয়ে কমলগঞ্জ থানায় হয়ে একটি মামলা দায়ের করেন। স্থানীয় গ্রামবাসী অভিযুক্ত ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
মামলার অভিযোগে জানাযায়, বসত ভিটা নিয়ে বিরোধের জের ধরে একই বাড়ির চাচাতো ভাই রুবেল মিয়া, নজরুল ইসলাম, খয়রুল ইসলাম ও কুলসুমা বিবির সাথে নিহত আবুল হোসেনের তর্কবিতর্ক হয়। এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার জুম্মআর নামাজ আদায় করে নিজ বাড়ি ফেরার পর উল্লেখিত ব্যক্তিরা বাঁশের লাঠি, কাঠের রোল দিয়ে আঘাত করলে আবুল হোসেন গুরুতর আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক থাকায় মৌলভীবাজার সদর হাসপাতাল থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকাল ৩টায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আবুল হোসেনের ছোট ভাই আব্দুর রউফ বাদি হয়ে ৪ জনকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার নং ১৩। এই ঘটনায় অভিযুক্ত রুবেল মিয়াকে আটক করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই আবু সায়েম বলেন, অভিযুক্ত এক ব্যক্তিকে আটক করা হয়েছে। অন্যান্যদের আটকের চেষ্টা চলছে।