মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম রেনুর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভে উত্তাল কুলাউড়া



12670097_1107967262566988_1384713343874305662_n

কমলকুঁড়ি রিপোর্ট::
কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভুকশিমইল ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনুর উপর হামলার প্রতিবাদে শনিবার ০৬ ফেব্রুয়ারি বিক্ষোভে উত্তাল ছিলো কুলাউড়া শহর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শহরে প্রচুর দাঙ্গা পুলিশ ও ডিবি পুলিশ মোতায়েন করা হয়েছে।

তবে হামলার ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। উপজেলার কাদিপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলনে গত শুক্রবার রাতে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনুর উপর হামলা চালান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফি আহমদ সলমান ও তার সমর্থকরা।

রাতেই তাকে প্রথমে কুলাউড়া ও পরে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনার প্রতিবাদে রাতেই ছাত্রলীগ শহরে বিক্ষোভ মিছিল করে।

এদিকে শনিবার প্রথমে ছাত্রলীগ ও পরে ভুকশিমইল ইউনিয়নের হাজার হাজার মানুষ এবং কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিল শেষে কুলাউড়া চৌমুহনীতে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়।

এতে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুর রউফ ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কামরুল বখস।
প্রতিবাদ সভায় বক্তারা আগামী ৪৮ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতার না করলে কুলাউড়ার সবক’টি ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে বৃহত্তর কর্মসুচি ঘোষণা করা হবে বলে আল্টিমেটাম দেয়া হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামসুদ্দোহা পিপিএম জানান, পরিস্থিতি কিছুটা শান্ত আছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে শহরে প্রচুর পুলিশ মোতায়েন আছে।