রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার -শ্রীমঙ্গল আঞ্চলিক সড়ক গাছের সাথে ধাক্কায় প্রাইভেট কারের আরোহী নিহত : আহত ৪



শ্রীমঙ্গল  প্রতিনিধি
 ঘন কুয়াশার আড়ালে পথ দেখতে না পেয়ে গাছের সাথে প্রাইভেট কারের ধাক্কা লেগে তারেক নাম একজন আরোহী নিহত হয়েছেন।  এ ঘটনায় আরো চার জন আহত হয়েছেন।  ঘটনাটি ঘটেছে বুধবার রাত  সাড়ে ১১ টায় মৌলভীবাজার – শ্রীমঙ্গল আঞ্চলিক মহাসড়কে র নয়াগাঁও এলাকায়। দুর্ঘটনায় নিহত হয়েছেন শ্রীমঙ্গল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক চৌধুরী। গুরুতর আহত হয়েছেন শ্রীমঙ্গল পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল শান্তসহ চারজন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারমুখী নীল রঙের প্রাইভেট কার (নং-ঢাকা মেট্র্রো-গ-১১-২৬৭০) সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গাড়ির চালক ও আরোহীসহ পাঁচ জন গুরুতর আহত হন।
গুরুতর আহতদের ২জনকে মৌলভীবাজার ও ২জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শ্রীমঙ্গল থানা পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাড়ির দরজা কেটে আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসক তারেক চৌধুরীকে মৃত ঘোষণা করেন।
আহত পৌর ছাত্রলীগ নেতা সাকিল আহমদ, সাজু মিয়া, জাহিদ, আলামীনসহ শঙ্কটাপন্ন অবস্থায় ২জনকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ও ২জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন সরদার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।