রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ঢেউটিন ও চেক বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রাকৃতিক দুর্যোগ, শিলাবৃষ্টি ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মাণের জন্য চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন এর সভাপতিত্বে ও স্কাউট মো. মোশাহীদ আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আসলম ইকবাল মিলন, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, রাজনৈতিক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনিপেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৬০ পরিবারকে ২ বান্ডিল করে ১২০ বান্ডিল ঢেউটিন ও প্রতি পরিবারকে ৬ হাজার টাকা করে ৩ লক্ষ ৬০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।