রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সংবর্ধিত হলেন রাধাবতী



কমলকুঁড়ি রিপোর্ট

রাধাবতী একটি নাম। আজ দেশ তথা বিদেশে নামটি পরিচিত। কলাগাছের সুতা থেকে শাড়ী বুনন করে কলাবতী শাড়ী থেকে রাধাবতী নামে সাথে মিশে গেছেন। রাধাবতী দেবী মৌলভীবাজার কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের বাসিন্দা।
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে পেরে রাধাবতী খুব খুশি হয়েছেন। আর তার থেকেও বেশী খুশি হয়েছেন প্রধানমন্ত্রীর যখন হাতে ধরে নিয়ে ছবি তুলেছেন, দিয়েছেন উপহার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেয়া কলাবতী শাড়ির উদ্ভাবক মৌলভীবাজারের কমলগঞ্জের নারী রাধাবতী দেবীকে সংবর্ধনা প্রদান করেছেন আদমপুর ইউনিয়ন পরিষদ।
বৃহস্পতিবার (২৭ জুলাই) বৃহস্পতিবার দুপুরে উপজেলার আদমপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে এ সংবর্ধনার আয়োজন করা হয়। সংবর্ধনা শেষে তাকে নিয়ে ইউনিয়নবাসীর পক্ষ থেকে এক আনন্দ শোভাযাত্রা বের হয়।

আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম। সাংবাদিক সাব্বির এলাহীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউপি সদস্য রোশন আলী, আজিম উদ্দিন, মনির আলী, মহিলা সদস্য গুলনাহার বেনি, জরিনা বেগম প্রমুখ।

আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদাল হোসেন বলেন, ‘রাধাবতী দেবী কলাগাছের সুতা থেকে শাড়ি তৈরী করে তাঁতশিল্পে নতুন দিগন্তের উন্মোচন করেছেন। এখন এটিকে বানিজ্যিকভাবে গড়ে তুলতে গবেষণা ও পৃষ্টপোষকতা প্রয়োজন। মাত্র ১৫ দিনে আমার ইউনিয়নের বাসিন্ধা রাধাবতী ১২ হাত লম্বা শাড়ি বুনন করেছেন।