মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে পৌরসভা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ   



আহমেদুজ্জামান আলম :
মৌলভীবাজারের কমলগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট -২০২৩ এর পৌরসভা  পর্যায়ের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার(২৪ জুলাই)দুপুরে উপজেলার ভানুগাছ রেলওয়ে মাঠে সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
কমলগঞ্জ সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ইছহাক মিঞায় সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ।সহকারী শিক্ষক মনজুর আহমেদ মান্নার সঞ্চালনায় বিশেষ  অতিথি হিসেবে বক্তব্য দেন পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম রুহেল,ভানুগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির সভাপতি সঞ্জয় কান্তিদেব,উপজেলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী মো.সালাহউদ্দিন প্রমুখ।
সমাপনী খেলায়(বালক)ডাঃচেরাগ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ২-০ গোলে আলেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে এবং ভানুগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয় (বালিকা) দল ১-০ গোলে কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে।
টুর্ণামেন্টে কমলগঞ্জ পৌর এলাকার ১০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোট ২০টি দল অংশগ্রহন করে।
সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান শিক্ষক ছন্দা বেগম,সুজিতা সিনহা,আসমা বেগম,প্রদীপ কুমার সিংহ,ফেরদৌসি বেগম,শিপ্রা রাণী পাল,সহকারি শিক্ষক প্রদীপ দেবনাথ সহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।