শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার ১২ বছর পদার্পণ অনুষ্ঠান



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা থেকে প্রকাশিত ‘সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ’-এর ১২ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) রাত সাড়ে ৯ টায় কমলগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে পত্রিকার সম্পাদক-প্রকাশক ও কমলগঞ্জ পৌর মেয়র মো. জুয়েল আহমদের সভাপতিত্বে ও প্রধান সম্পাদক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, লেখক-গবেষক আহমেদ সিরাজ, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়, ভানুগাছ পৌর বনিক সমিতির সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ সম্পাদক এডভোকেট মো. সানোয়ার হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি সুব্রত দেব রায় (সঞ্জয়), কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক ও কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নুরুল মোহাইমিন মিল্টন, সাংবাদিক শাব্বীর এলাহী ও সাংবাদিক এমএ ওয়াহিদ রুলু প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই সাংবাদিকদের বিভিন্ন মহল থেকে পত্রিকার সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এরপর কমলগঞ্জের কাগজ পরিবার থেকে উপস্থিত অতিথি ও সাংবাদিকদের উত্তরীয় পরিয়ে দেওয়া হয়।

এসময় কমলগঞ্জ প্রেসক্লাব, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটি, কমলগঞ্জ সাংবাদিক সমিতি, মফস্বল সাংবাদিক ফোরাম সহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

কমলগঞ্জ প্রেসক্লাব সাংবাদিকদের মিলন মেলায় পরিণত হয়।

উপস্থিত সকলেই সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানের শেষে কমলগঞ্জ প্রেসক্লাব ও কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে এনটিভি (সময়ের সাথে আগামীর পথে) ইন্টারন্যাশনাল টেলিভিশন চ্যানেল ইউরোপ লিমিটেড যুক্তরাজ্য (লন্ডস্থ) কার্যালয়ে প্রতিনিধি সম্মেলন ২০২৩ এনটিভি নিউজ ডিপার্টমেন্ট’স চয়েজ এ্যাওয়ার্ড (প্রতিদিনের সিলেট নিউজ) পাওয়ায় এনটিভি’র কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধি পিন্টু দেবনাথ- কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।