রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে গুড নেইবারস বাংলাদেশ এর সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড এর ৮ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত



সীমা দেবনাথ, বিশেষ প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জে গুড নেইবারস সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড এর ৮ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
বুধবার ( ৭ ডিসেম্বর) উপজেলার আদমপুরস্থ সেচ্ছাসেবী সংস্থা গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপির আয়োজনে একে বাংলা স্কুল প্রাঙ্গণে সিএমসি সভাপতি সুভাসিনী দেবীর সভাপতিত্বে ও শিক্ষক মুক্তা খাতুন এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, আদমপুর ইউপি চেয়ারম্যান আব্দাল হোসেন, উপজেলা সমবায় অফিসার আশুতোষ দাস, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ, প্রকল্প ব্যবস্থাপক রোমিও রতন গমেজ, আইজি অফিসার রবীন্দ্রনাথ শীল, মহিলা ইউপি সদস্য গুলনাহার বেগম প্রমুখ।
অনুষ্ঠানে বিগত সাধারণ সভার কার্যবিবরনী পাঠ ও অনুমোদন, রিপোর্ট পর্যালোচনা, উদ্বৃত্তপত্র ও নিরিক্ষা প্রতিবেদন পর্যালোচনা, ২০২২-২৩ আর্থিক বৎসরের জন্য প্রাক্কলিত বাজেট পর্যালোচনা, ভবিষ্যৎ পরিকল্পনা, ঋণ গ্রহণের সর্বোচ্চ সীমা, নতুন লোন আইটেম, লভ্যাংশ ও মুনাফা বিতরণ, সফটওয়ার কার্যক্রম, নারীর ক্ষমতায়ন, বর্তমান সমাজে সমবায় সমিতির গুরুত্বসহ বিভিন্ন উন্নয়নমূলক বিষয়ে আলোকপাত করা হয়।
২০১২ সালে প্রতিষ্ঠিত গুড নেইবারস সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির ১৬৯০ জন সদস্যের মধ্যে ৭৮০ জনকে ঋন প্রদান করা হয়েছে। সমিতির মূলধন রয়েছে প্রায় ৩ কোটি টাকা। #