শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করলো কমলগঞ্জ উপজেলা শিক্ষক সমাজ



 

কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জে শনিবার দুপুর ২টায় উপজেলা চৌমুহনা চত্বরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের উদ্যাগে প্রভাষক উৎপল কুমার সরকারকে হত্যা ও নড়াইল ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্চনার প্রতিবাদে তীব্র নিন্দা ও  ক্ষোভ প্রকাশ করে মানববন্ধন কর্মসুচী পালন করলো শিক্ষক সমাজ।

আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো: হেলাল উদ্দিনের সভাপতিত্বে ঘন্টব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রধান শিক্ষক বিলকিস বেগম, লেখক-গবেষক আহমদ সিরাজ, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, অধ্যাপক আব্দুল মোমিত চৌধুরী, ফজলুর রহমান, সেলিম আহমদ চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শ্যামল চদ্র দাশ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, প্রধান শিক্ষক মিহির ধর চৌধুরী, সত্যেদ্র কুমার পাল, কৃষ্ণ কুমার সিংহ, প্রাথমিক শিক্ষক সমিতির নেতা সিরাজুল ইসলাম, মোশাহীদ আলী, আজিজুর রহমান চৌধুরী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা প্রভাষক উৎপল কুমার সরকারকে হত্যা ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্চানার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, “নিষ্ঠার সঙ্গে কর্তব্য পালনের কারণে আর যেন কোনও শিক্ষক নির্যাতন ও মৃত্যুর মুখামুখি না হন। এজন্য আমরা এহেন ঘৃণ্য অপরাধের দৃষ্টাষ্টামূলক শাস্তি দাবি করছি।