শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

কমলগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন-গৃহহীন পরিবারের পুর্নবাসন প্রক্রিয়া যাচাই বাচাই শুরু



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন-গৃহহীন পরিবারের পুর্নবাসন প্রক্রিয়া যাচাই বাচাই সংক্রান্ত কার্যক্রম শুরু হয়েছে।

কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ১৭ ও ১৮ জুলাই ২দিনব্যাপি উপজেলার ৯টি ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীনদের আবেদনের প্রেক্ষিতে যাচাই বাচাই সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোমবার দুপুরে ১নং রহিমপুর ইউনিয়নে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সোমাইয়া আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান, রহিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল এবং ৭নং আদমপুর ইউনিয়নে চেয়ারম্যান আব্দাল হোসেন, মাধবপুর ইউনিয়নে চেয়ারম্যান আসিদ আলীসহ সকল ইউনিয়নের চেয়ারম্যান নিজ নিজ ইউনিয়ন পরিষদে ও সরকারি কর্মকর্তাবৃন্দ যাচাই বাচাই সংক্রান্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন।

কমলগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যাগে ভূমিহীন -গৃহহীনদের ঘর নির্মাণ করে দেয়া হবে। এজন্য যাচাই বাচাই কার্যক্রম শুরু হয়েছে। বিদ্যালয়ের শিক্ষক, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তাবৃন্দ প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কাজ করছেন।