সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে জাহানারা-বাহার একাডেমি প্রাথমিক বিদ্যালয়ে বৃত্তি প্রদান, মাটি ভরাট কাজ ও অস্থায়ী ভবন উদ্বোধন



 

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :

কমলগঞ্জে জাহানারা-বাহার একাডেমি প্রাথমিক বিদ্যালয়ে বৃত্তি প্রদান, মাটি ভরাট কাজ ও অস্থায়ী ভবন উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
১ এপ্রিল শনিবার বিকেলে কমলগঞ্জের খুশালপুর গ্রামে সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাষ্টের সার্বিক সহযোগিতায় লেখক ও গবেষক আহমদ সিরাজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমেদ।
জাহানারা -বাহার একাডেমি বাস্তবায়ন কমিটির সদস্য ও সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাষ্ট এর সভাপতি সৈয়দ মাহবুব আলীর সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ সিদ্দেক আলী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সফাত আলী সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রভাষক মোঃ সেলিম আহমদ চৌধুরী, তৌহিদুল ইসলাম চৌধুরী বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক নিরঞ্জন দেব, কমলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক সমরেন্দ্র সেন গুপ্ত বুলবুল, কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর মোঃ সাদ আলী, লেখক শামসুদ্দিন আকবর, সমাজসেবক সৈয়দ আমিনুল ইসলাম কয়ছর, বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ খালেদ মাহমুদ, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজা, এম এ ওয়াহিদ রুলু, পিন্টু দেবনাথ, মো. মোনায়েম খান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি মোঃ খালেদ চৌধুরী।
অনুষ্ঠানে বক্তরা বলেন, খুশালপুর গ্রামে কোন বিদ্যালয় নেই, এই গ্রামের শিক্ষার্থী দুই, আড়াই কিলোমিটার অতিক্রম করে পড়তে হয়। জাহানারা-বাহার একাডেমি প্রাথমিক বিদ্যালয় এই গ্রামের জন্য অত্যন্ত জরুরি এবং সময়োপযোগী। এরকম মহৎ উদ্যাগেকে বক্তরা স্বাগত জানান।
পরে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।