বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে শিক্ষক ও কর্মচারী পেলেন আর্থিক প্রণোদনা



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার নন-এমপিও ১৫৯ জন শিক্ষক-কর্মচারীর মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া আর্থিক প্রণোদনার চেক বিতরণ করা হয়েছে। চলমান করোনাভাইরাস পরিস্থিতেতে ক্ষতিগ্রস্ত শিক্ষক-কর্মচারীদের এ প্রণোদনা প্রদান করা হয়। বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুর ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে আর্থিক প্রণোদনার চেক বিতরণ করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রিজওয়ানা ইয়াসমিন সুমি, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন্নাহার পারভীন, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু প্রমুখ।

উপজেলার বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষকদের ৫ হাজার টাকা ও কর্মচারীদের ২ হাজার ৫শ টাকা করে চেক প্রদান করা হয়েছে। পরে উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষরোপণের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষের চারারোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।