রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

 জুড়িতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান : ৯ হাজার টাকা জরিমানা আদায়



কমলকুঁড়ি রিপোর্ট

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের সার্বিক নির্দেশনা এবং জেলা প্রশাসক মৌলভীবাজারের তত্ত্বাবধানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয় এর সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে জুড়ী উপজেলায় অভিযান পরিচালনা করা হয়।
গতকাল ০৯ মে (শনিবার) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয় এর সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে জুড়ী থানার পুলিশ ফোর্সের সহযোগিতায় নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর হাট বাজার ও দোকানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এই সময় পোষ্ট অফিস রোড বাজার, ভবানীগঞ্জ বাজার, কামিনীগঞ্জ বাজার, ভেতরবাজারসহ বিভিন্ন জায়গায় তদারকি করে ব্যবসায়ীদের সর্বনিম্ন লাভে পণ্য সামগ্রী বিক্রয় করার জন্য অনুরোধ করা হয়।
উক্ত তদারকি অভিযানে মূল্য তালিকা না রাখা, অনৈতিক ভাবে দাম বাড়িয়ে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে পোষ্ট অফিস রোড বাজারে অবস্থিত আল আমিন ষ্টোরকে ৩ হাজার টাকা, খুর্শিদ ভেরাইটিজ ষ্টোরকে ২ হাজার টাকা, ভবানীগঞ্জ বাজারে অবস্থিত মেসার্স মিলন ষ্টোরকে ৪ হাজার টাকাসহ মোট ৯ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয় এর সহকারী পরিচালক মো: আল-আমিন অভিযানের বিষয়টি কমলকুঁড়ি-কে নিশ্চিত করেন।