শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কুলাউড়ায় বিজিবির হাতে ভারতীয় অস্ত্রসহ আটক ২



কমলকুঁড়ি রিপোর্ট

‌মৌলভীবাজা‌রের কুলাউড়ায় ভারতীয় অস্ত্রসহ দুইজনকে আটক করেছে বিজিবি। বুধবার (৪ মার্চ) সকাল সাড়ে ৯টায় উপজেলার কর্মধা ইউনিয়নের মুড়াইছড়া চা-বাগান এলাকা থেকে তাদের আটক করা হয়।

এসময় একটি ভারতীয় ইয়ারগান (নতুন) ও একটি সিএনজি ( মৌলভীবাজার-থ ১১-৮৬১৯ ) অটোরিকশা জব্দ করা হয়।

আটককৃতরা হল, কুকিজুড়ী পুঞ্জির বাসিন্দা যোশেখ খংলার ছেলে ইউট (২৫) ও পৃথিমপাশা ইউনিয়নের মৃত আনন্দ মোহনের ছেলে নিতাই দেব (৪৫)।

বিজিবি সূত্রে জানা যায়, মুড়াইছড়া বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার নাজমুল হাসানের নেতৃত্বে বিজিবি সদস্য নুরুল আমিন, সাইফুল ইসলাম ও মনিরুজ্জামান টহলের দায়িত্বে ছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা মুড়াইছড়া চা-বাগান এলাকায় ভারতীয় ইয়ারগান (নতুন) ও একটি সিএনজিচালিত অটোরিকশাসহ আদিবাসী যুবক কুকিজুড়ী পুঞ্জির বাসিন্দা ইউট (২৫) ও তাঁর সহযোগী সিএনজিচালক নিতাই দেব (৪৫) কে আটক করে।

এদিকে অভিযোগ রয়েছে, আদিবাসী যুবক ইউট ও তাঁর ভাই কুকিজুড়ী পুঞ্জির মন্ত্রী টু কয়েক বছর পূর্বে আতিয়ার রহমান নামে এক বন কর্মকর্তাকে অস্ত্রের মুখে অবরুদ্ধ করে রাখে। পরে কুলাউড়া থানা পুলিশ, বিজিবি ও স্থানীয় জনপ্রতিনিধিরা ওই বনকর্মকর্তাকে উদ্ধার করেন।

অভিযোগ আছে, আদিবাসী যুবক ইউট ও তাঁর ভাই কুকিজুড়ী পুঞ্জির মন্ত্রী টু কয়েক বছর পূর্বে আতিয়ার রহমান নামে স্থানীয় এক বন কর্মকর্তাকে অস্ত্রের মুখে জিম্মি করে রাখে। পরে থানা পুলিশ, বিজিবি ও স্থানীয় জনপ্রতিনিধিরা ওই বন কর্মকর্তাকে উদ্ধার করেন।