বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে বিজিবির ৩৯ লক্ষ টাকার তামাকজাত দ্রব‍্য ধংস



কমলকুঁড়ি রিপোর্ট

শ্রীমঙ্গলে বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি ) এর উদ্যোগে বিভিন্ন তামাকজাত দ্রব‍্য মাদকদ্রব্য ধংস করা হয়। বুধবার ২২  জানুয়ারি দুপুর ১২ টায় উপজেলার ভানুগাছ রোডস্থ বিজিবি সেক্টরে জনাব মাহমুদুর রহমান ( সহকারি কমিশনার ভূমি ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম‍্যাজিষ্টেট, শ্রীমঙ্গল ) এর উপস্থিতিতে উক্ত তামাকজাতদ্রব‍্য ধংস অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারি পরিচালক জনাব মোঃ শাজাহান ( কোয়ার্টার মাষ্টার ৪৬ বিজিবি ব‍্যাটালিয়ন , শ্রীমঙ্গল ) জনাব সজল কান্তি দাস ( সহকারি রাজস্ব কর্মকর্তা, গুদাম কর্মকর্তা, চাতলাপুর স্থল ও শুল্ক স্টেশন, কুলাউড়া ) স্থানীয় উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ সহ বিজিবির অন্যান্য সদস‍্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ভারতীয় নাসির পাতার বিড়ি ৬২ গাইড ( ১৫, ৬৪, ৯০০ টি ) আগুনে নিক্ষেপ করে ধংস করা হয়। যার বাজার মূল‍্য ( ৩৯,১২,২৫০ ) উনচল্লিশ লক্ষ বারো হাজার দুইশত পঞ্চাশ টাকা।

অনুষ্ঠান শেষে জনাব মাহমুদুর রহমান জানান সীমান্তে বিভিন্ন সময়ে উদ্ধারকৃত তামাকজাত দ্রব‍্য যা জনস্বাস্হ‍্যের জন‍্য ক্ষতিকর তা আজ ধংস করা হলো। এদেশে তামাকজাত পণ‍্যের ব‍্যাপক চাহিদা থাকায় কিছু অসাধু ব‍্যাবসায়ী এই ক্ষতিকর পণ‍্য চোরাইপথে আমদানি করে বিজিবির হাতে ধরা পরে। এসবের বিরুদ্ধে আমাদের অভিযান অব‍্যাহত থাকবে।