শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শমশেরনগরে প্রবাসীর বাসার দখল নিতে সন্ত্রাসী হামলায় শিক্ষার্থীসহ আহত-৩ ॥ থানায় মামলা




কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারের সবুজবাগ এলাকায় একটি বাসার মালিকানা দাবি করে অবৈধ দখল নিতে ভাড়াটিয়া সন্ত্রাসী দ্বারা হামলার ঘটনা ঘটেছে। অস্ত্রধারী সন্ত্রাসীদের হামলায় কলেজ ও মাদ্রাসা শিক্ষার্থীসহ ৩ জনকে আহত করে লুটপাট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত কলেজ ছাত্রকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। গত সোমবার রাত ৮টায় প্রবাসী রিয়াজ করিম শামীম এর বাসায় হামলার এ ঘটনা ঘটে। তবে হামলাকারী শহীদ বিষয়টি এড়িয়ে যান। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, বাসার অবৈধ দখল নিতে শমশেরনগর বাজারের সবুজবাগ এলাকায় প্রবাসী রিয়াজ করিমের বাসায় সন্ত্রাসীরা অস্ত্রসস্ত্রে অতর্কিতে হামলা চালান। কমলগঞ্জ উপজেলার পতনউষার ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের হাবিবুর রহমান শহীদ (৩৮) এর নেতৃত্বে দেশীয় অস্ত্রসস্ত্রযোগে ভাড়াটিয়া ১০/১২ জনের সন্ত্রাসীরা দা দিয়ে কূপিয়ে মৌলভীবাজার সরকারী কলেজের অনার্স এর ছাত্র সাকির আহমদ (১৯) এর মাথায় গুরুতর জখম করে। হামলার প্রতিবাদ করায় পরে মাদ্রাসা ছাত্র সায়েদ আহমদ (১৫) ও গৃহিনী রোকসানা বেগম (৪০) কে পিটিয়ে আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। হামলাকারীরা মঙ্গলবার ভোরে পিকআপ যোগে বাসার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় বাসার গৃহিনী রোকসানা বেগম বাদী হয়ে হাবিবুর রহমান শহীদসহ ৫ জনকে আসামী করে মঙ্গলবার দুপুরে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
অভিযোগ বিষয়ে হাবিবুর রহমান শহীদ নিজের বাসা দাবি করে মোবাইল ফোনে বলেন, আমি, আমার মা, বোন নিয়ে বাসায় যাই। সেখানে বাসায় অবস্থানকারীরা আমাকে মারধোর করে। তবে হামলায় গুরুতর আহত ঘটনা বিষয়ে তিনি এড়িয়ে যান।
এ ব্যাপারে শমসেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) অরূপ কুমার চৌধুরী বলেন, এ ঘটনায় আহতদের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুজার প্রতিমা বিসর্জনের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। মামলার তদন্তকারী কর্মকর্তা শমসেরনগর পুলিশ ফাঁড়ির এসআই আনজির বলেন, এ ঘটনায় মামলা হয়েছে এবং তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।