মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

রাজনগরে জমি সংক্রান্ত জের ধরে ১ জন নিহত : আহত ১০ : আটক ৪



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের রাজনগরের ফতেপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ছত্তার মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৪ জনকে আটক করা হয়েছে।
পুলিশ জানায়, ফতেপুর এলাকার ছত্তার মিয়া ও একই এলাকার ছয়দুর রহামানের মধ্যে দীর্ঘ দিন থেকে জমির বিরোধ নিয়ে উভয় পক্ষের মধ্যে মামলা-মোকদ্দমা চলে আসছিল। ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার দূপুরে ছত্তার মিয়া সহ আরো কয়েকজন হাওর থেকে ঘাস কেটে ফেরার পথে প্রতিপক্ষ ছয়দুর রহামান ও সহযোগীরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় গুরুতর আহত হন  ছত্তার মিয়া। এলাকাবাসী তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়ে।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। ঘটনা ঘটে এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, সায়দুল ইসলাম, সিপার মিয়া, শিপন মিয়া সুহেল মিয়া। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।