শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে দুই সন্তানের জননীর আত্মহত্যার চেষ্টা



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টার সময় দুই সন্তানের জননীকে উদ্ধার করে এলাকাবাসী কমলগঞ্জ থানার পুলিশের কাছে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৫ আগষ্ট) বিকাল সাড়ে ৩টায় সিলেট-আখাউড়া রেলপথের ভানুগাছ রেলস্টেশন সংলগ্ন এলাকায়।
জানা যায়, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় সিলেট থেকে ছেড়ে আসা চট্রগ্রাম অভিমুখী আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি ভানুগাছ রেলওয়ে স্টেশনের অদুরে আসা মাত্র এক গৃহবধূ ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় এলাকাবাসী গৃহবধূকে ধরে কমলগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করেন। গৃহবধূর নাম হুসনে আরা (২৪)। তিনি ২ সন্তানের জননী। তিনি আদমপুর ইউনিয়নের জালালপুর গ্রামের ব্যবসায়ী মো. আজাদ মিয়ার স্ত্রী বলে জানা যায়।
বৃহস্পতিবার বিকাল চারটায় কমলগঞ্জ থানায় আলাপকালে আত্মহত্যার চেষ্টাকারী গৃহবধূ হুসনে আরা জানান, আট বছর পূর্বে জালালপুর গ্রামের ব্যবসায়ী মো. আজাদ মিয়ার সাথে তার বিয়ে হয়েছিল। বিবাহিত জীবনে ৭ বছর ও ৯ মাস বয়সের দুটি সন্তান রয়েছে। দীর্ঘ দিন ধরে স্বামীর সাথে বনিবনা ছিলো না তার। প্রায়ই স্বামীর সাথে ঝগড়া হতো। বৃহস্পতিবারও স্বামীর সাথে ঝগড়া করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার উদ্দেশ্যে বাসা থেকে তিনি বেরিয়ে আসেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার কত্যর্বরত কর্মকর্তা এএসআই মিজান জানান, আত্মহত্যার চেষ্টাকারী দুই সন্তানের জননীকে উদ্ধার করে কমলগঞ্জ থানায় আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।