শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ফুটবল চ্যাম্পিয়ন দলের মাঝে ট্রফি বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট : কমলগঞ্জে উপজেলা পর্যায়ে ২০১৯ সনের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্পকাপ ফুটবল প্রতিযোগিতায় আধকানী সরকারী প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে ৩-২ গোলে আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। অপরদিকে বঙ্গমাতা শেখ ফজিলেতুননেছা মুজিব গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা ২০১৯-এর ফাইনালে কমলগঞ্জ পৌরসভার কুমড়াকাপন সরকারী প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকাওে ৩-১ গোলে আলীনগর ইউনিয়নের গকুলনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাস্পিয়ন হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) বিকাল ৫টায় কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলেতুন নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার চ্যাম্পিয়ন মোট ২০টি দল গত বুধবার উপেজেলা পর্যায়ের প্রতিযোগিতা শুরু হয়েছিল। বৃহস্পতিবার বিকালে প্রতিযোগিতার ৪টি সেমি-ফাইনাল ও ২টি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলায় প্রথমে কুমড়াকাপন সরকারি বিদ্যালয় ও গকুলনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলা অমিমাংশিতভাবে শেষ হলে ট্রাইবেকাওে কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়েছে। দ্বিতীয় খেলায় আধকানি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যকার খেলা অমিমাংশিতভাবে শেষ হয়। পরে ট্রাইবেকারে আধকানী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-২ গোলে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়েছে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের মাঝে ট্রফি বিতরণ করেন মৌলভীবাজার-৪ আসনের সাংসদ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি,কমলগঞ্জ পৌর মেয়র জুয়েল আহমেদ ও স্থানীয় নেতৃবৃন্দ।