শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সরকারি সফরে মালয়েশিয়া গেছেন মৌলভীবাজারের সেরা শিক্ষিকা সুজিতা সিনহা



কমলকুঁড়ি রিপোর্ট :


সিলেট বিভাগের শ্রেষ্ঠ শিক্ষিকা ও মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার গোবর্ধ্বনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজিতা সিনহা ৭ দিনব্যাপী সরকারি শিক্ষা সফর ও প্রশিক্ষণে মালয়েশিয়া গেছেন। গত সোমবার (২৪জুন) দিবাগত রাত ১১টা ২০ মিনিটে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রিজেন্ট এয়ারওয়েজের একটি উড়োজাহাজে মালয়েশিয়ার উদ্দেশ্যে যাত্রা করেন তিনি।
মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে অনুষ্ঠিতব্য ‘মডার্ন স্কুল ম্যানেজমেন্ট প্র্যাকটিস’ শীর্ষক প্রশিক্ষণটির আয়োজন করেছে সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীনস্থ প্রাথমিক শিক্ষা অধিদফতর।
এই শিক্ষা সফরে সুজিতা সিনহা ছাড়াও দেশের বিভিন্ন অঞ্চলের আরো ২২ জন সেরা প্রাথমিক শিক্ষক রয়েছেন। সফরে নেতৃত্ব দিচ্ছেন প্রাথমিক শিক্ষা অধিদফতরের পরিচালক (অর্থ) মহেশ চন্দ্র রায়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সহকারী প্রধান আলাউদ্দিন ভূইয়া জনি।
কমলগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মো. মোশারফ হোসেন জানান, সরকারী এই শিক্ষা সফরের মাধ্যমে দেশের প্র্রাথমিক শিক্ষকরা মূলত মালয়েশিয়ার সেরা সেরা প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে যাবেন। তাদের শিক্ষাপদ্ধতি পর্যবেক্ষণ করবেন।