শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলের বেপরোয়া সাগর এবার কুপালো পৌর মেয়রের ভাতিজাকে



 

কমলকুঁড়ি রিপোর্ট :: মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌরশহরের শ্যামলী আবাসিক এলাকার মৃত মিনাই মিয়ার ছেলে সন্ত্রাসী সাগর মিয়া বেপরোয়া হয়ে ওঠেছে। সহযোগীদের নিয়ে সে একের পর এক ব্যক্তিকে সে রক্তাক্ত করছে। সর্বশেষ সে তার সহযোগীদেরকে সাথে নিয়ে শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসীন মিয়া মধুর ভাতিজা ইমানী হোসেন অন্তরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে।

বৃহস্পতিবার রাতে পৌর শহরের কলেজ সড়কের তৃষান হেয়ার ফ্যাশন সেলুনের সামনে তারা হামলা চালিয়ে গুরুতর আহত করে নটরডেম কলেজের একাদশ শ্রেণীর মেধাবী ছাত্র অন্তরকে। তাকে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও পরে ঢাকার এপোলো হাসপাতালে প্রেরণ করা হয়।

শ্রীমঙ্গল পৌর শহরের জালালিয়া সড়কের বাসিন্দা ব্যবসায়ি আতিকুর রহমান জরিফ মিয়ার ছোট ছেলে ইমানী হোসেন অন্তর বৃহস্পতিবার সন্ধ্যার পর তার বন্ধুদের নিয়ে কলেজ সড়কের তৃষান হেয়ার ফ্যাশন সেলুনের পাশে হাটছিলেন। হঠাৎ শহরের শ্যামলী আবাসিক এলাকার মৃত মিনাই মিয়ার ছেলে সাগর মিয়া ও বিরাইমপুর আবাসিক এলাকার বাসিন্দা আব্দুল হামিদের ছেলে ইমন মিয়াসহ আরো ৫/৬ জন ধারালো ও দেশীয় অস্ত্র দিয়ে অন্তরের উপর হামলা চালায়। সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অন্তরের বাম হাতের রগ কেটে ফেলে এবং বুকসহ শরীরের বিভিন্ন স্থানেও আঘাত করে।

অন্তরের চিৎকারে লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। যাওয়ার সময় তারা অন্তরের ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে যায়। পরে অন্তরকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।অতিরিক্ত রক্তক্ষরণের কারণে এক পর্যায়ে সেখান থেকে প্রেরণ করা হয় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। অবস্থার অবনতি হলে পরে অন্তরকে ঢাকার এপোলে হাসপাতালে নেওয়া হয়।

এ হামলার ঘটনায় আহত ইমানী হোসেন অন্তরের বড় ভাই মোশারফ হোসেন রাজ বৃহস্পতিবার রাতে শহরের শ্যামলী আবাসিক এলাকার মৃত মিনাই মিয়ার ছেলে সাগর মিয়া, শহরতলীর বিরাইমপুর আবাসিক এলাকার বাসিন্দা আব্দুল হামিদের ছেলে ইমন মিয়াসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ কে আসামি করে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয় লোকজনের সাথে আলাপকালে জানা যায়- অন্তরকে যেখানে হামলা করা হয়েছে সেই এলাকায় (তৃষান হেয়ার ফ্যাশন সেলুন ও রেবতী টি ষ্টলের সামনে) বখাটে ছেলেরা সর্বদা আড্ডা জমায়। স্কুল-কলেজ ছুটি হলে তারা ছাত্রীদের বিরক্তও করে। এ বিষয়ে ভয়ে কেউ মুখ খোলে না। তারা জানান- হামলাকারী সাগর ইতোমধ্যে স্টেপ সাগর হিসেবে পরিচিতি পেয়েছে। দিনদিন সে বেপরোয়া হয়ে ওঠছে।

এদিকে, পুলিশ সূত্রে জানা গেছে- ২০১৭ সালে ১১ নভেম্বর একই স্থানে কলেজ সড়কের বাসিন্দা সৈয়দ মুর্শেদ সালেহীন নাবিলকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন সাগর মিয়া। নাবিল এখন পঙ্গু জীবনযাপন করছেন। ওই ঘটনার কিছুদিন পর পৌর কমিশনার আলকাছ মিয়ার ছেলে বদরুজ্জমান নাইমকে কোর্ট সড়কে মারধর করে সাগর।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুছ ছালেক বলেন, ঘটনার পরপরই সন্ত্রাসীরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা হয়েছে। তাদেরকে ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।