শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কুলাউড়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করেছে স্ত্রী



 কমলকুঁড়ি রিপোর্ট

কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে রোববার ২৭ জানুয়ারি রাত আনুমানিক ১২ টায় ঘুমন্ত স্বামী মুসলিম উদ্দিনকে (৪০) কে কূপিয়ে হত্যা করেছে স্ত্রী রিমা বেগম। ঘটনার পর দেড় বছরের ছোট মেয়েকে নিয়ে পালিয়েছে ঘাতক স্ত্রী।

স্থানীয় লোকজন, কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এমএ রহমান আতিক ও পুলিশ জানায়, কর্মধা ইউনিয়নের ট্রাট্রিউলি গ্রামের মুসলিম উদ্দিন রোববার দিনে তার স্ত্রী রিমা বেগমের সাথে ঝগড়া বিবাদ হয়। এক পর্যায়ে স্ত্রীকে মারধরও করেন মুসলিম উদ্দিন। এই ঘটনার জের ধরেই রাতে স্বামী সন্তান ঘুমিয়ে যাওয়ার পরে রিমা বেগম দা দিয়ে কূপিয়ে গুরুতর জখম করেন। মুসলিম উদ্দিনের চিৎকারে তাদের সন্তানরা জেগে উঠে এবং চিৎকার শুরু করে। সন্তানদের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসে এবং আশঙ্কাজনক অবস্থায় শুসলিম উদ্দিনকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সন্তানদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসার আগেই রিমা বেগম দেড় বছর বয়সী ছোট মেয়েকে নিয়ে ঘর থেকে পালিয়ে যায় বলে স্থানীয় লোকজন জানান। নিহত মুসলিম উদ্দিন ও রিমা বেগমের ৪টি সন্তান রয়েছে। ঘাতক স্ত্রী রিমা বেগম একই উপজেলার জয়চন্ডী ইউনিয়নের নওয়া গাঁও গ্রামে। তার বাবার নাম আব্দুল মন্নান।

খবর পেয়ে কুলাউড়া থানার এসআই সানা উল্লাহ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তিনি জানান, লাশের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক আলমতে দায়ের কূপেই মুসলিম উদ্দিনের মৃত্যু হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মুসা জানান, ঘটনায় হত্যা মামলা হবে। পলাতক স্ত্রীকে গ্রেফতারের চেষ্টা চলছে।