মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে একটি প্রাইভেট কার উল্টে গিয়ে অল্পের জন্য রক্ষা পেলেন ৩ জন



কমলকুঁড়ি রিপোর্ট

32

মৌলভীবাজারের কমলগঞ্জে একটি প্রাইভেট কার গাড়ী উল্টে গিয়ে ডুবায় পড়ে অল্পের জন্য রক্ষা পেলেন ৩ যুবক। ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে ১০ টায় পতনঊষার ইউনিয়নের লক্ষীপুর এলাকায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের সোনারগাঁও গ্রামে মৃত ক্ষিতিশ রঞ্জন দাশের বাড়ীতে আওয়ামীলীগ নেতৃত্বাধীন মহাজোট প্রার্থী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি নৌকার মার্কার পক্ষে  উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ১নং রহিমপুর ইউপি চেয়ারম্যান (স্বর্ণপদকপ্রাপ্ত) ইফতেখার আহমেদ বদরুল, পতনঊষার ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবুসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। সোমবার  বৈঠক শেষে মুন্সীবাজার আসার পথে রাত সাড়ে ১০টার দিকে লক্ষীপুর গ্রামের সুবাস দেবনাথ এর বাড়ীর সম্মুখে ডুবায় মধ্যে প্রাইভেট কার উল্টে যায়। এতে আহত হন রহিমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি হারুন মিয়া, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি বেলাল তরফদার ও মুকুল নামক এক সিএনজি চালক। তারা ৩ জনই গাড়ীর ভিতরে ছিলেন। পরে প্রত্যক্ষদর্শীরা  গাড়ী থেকে তাদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। গুরুতর আহত যুবলীগের সভাপতি হারুন মিয়াকে রাতেই মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত উপজেলা ছাত্রলীগ সহসভাপতি বেলাল তরফদার মঙ্গলবার মুঠোফোনে কমলকুঁড়িকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৩ জনই আহত হয়েছি। তবে ৩ জনই এখন বিপদমুক্ত। প্রাথমিক চিকিৎসা শেষে চলে আসি।