বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে জেএসসিতে পাসের হার ৭৮.২৭ ভাগ, জিপিএ-৫ পেয়েছে ৫৫ জন



 কমলকুঁড়ি রিপোর্ট

সিলেট শিক্ষাবোর্ডের অধীনে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ২৬টি মাধ্যমিক বিদ্যালয় থেকে ৫ হাজার ৪৯৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ৪ হাজার ৩০১ জন শিক্ষার্থী পাশ করেছে। পাশের হার ৭৮.২৭ শতাংশ। তন্মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৫৫ জন।
কমলগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সামছুন নাহার পারভীন জানান, সোমবার (২৪ ডিসেম্বর) জেএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফলে জিপিএ-৫ পেয়েছে শমশেরনগর বিএএফ শাহীন কলেজ থেকে ২৬ জন, আদমপুর তেতইগাঁও রশিদ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৯ জন, কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন, কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় থেকে ৫ জন, ইসলামপুর পিএমপি উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন, এ এ টি এম উচ্চ বিদ্যালয় থেকে ২ জন, কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয় থেকে ১ জন ও কামুদপুর উচ্চ বিদ্যালয় থেকে ১ জন। এদিকে কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বিএএফ শাহীন কলেজ এবং আদমপুর বি এন ভূঁইয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে শতভাগ পরীক্ষার্থী পাশ করেছে।
এদিকে মাদ্রাসা শিক্ষাবোর্ডের অধীনে অনুষ্ঠিত জেডিসি পরীক্ষায় কমলগঞ্জ উপজেলায় পাশের হার ৮৯.৮৪ শতাংশ। এ উপজেলার ৬টি মাদ্রাসা থেকে ৫১২ জন শিক্ষার্থীর মধ্যে ৪৬০ জন পরীক্ষার্থী পাশ করেছে।