সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

একাদশ জাতীয় সংসদ নির্বাচন : কমলগঞ্জে নৌকা প্রতীকের প্রধান কার্যালয় উদ্বোধন



কমলকুঁড়ি রিপোর্ট

12
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মৌলভীবাজার-৪ (শ্রীঙ্গল-কমলগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ তথা মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) রাত নয়টায় কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজার স্টেশন রোডে এ কার্যালয় উদ্বোধন করা হয়। এ উপলক্ষে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে দলীয় নেতাকর্মী, সমর্থক ও শুভাকাংখীদের উদ্দেশ্যে বক্তব্য দেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
এ সময় সর্বস্তরের মানুষের প্রতি শুভেচ্ছা জানিয়ে উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়নে বাংলাদেশ এখন বিশ্বের সম্ভাবনার একটি দেশ। এ সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখার লক্ষ্যে আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এ জন্য তিনি দলীয় নেতাকর্মী ও শুভাকাংখীদের যার যার এলাকায় ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
আওয়ামীলীগ এর কমলগঞ্জ উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিকের সভাপতিত্বে ও সদস্য সচিব ইমতিয়াজ আহমেদ বুলবুলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক পৌর মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসলম ইকবাল মিলন, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক হারুনূর রশীদ ভূঁইয়া, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি পৌর কাউন্সিলর মো: আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: সানোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, সাধারণ সম্পাদক সাকের আলী সজীব প্রমুখ। এছাড়াও উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।