মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার



কমলকুঁড়ি রিপোর্ট

DSC_0052cvcc-480x250কমলগঞ্জ উপজেলায় ৪ ডাকাতকে গ্রেফতার করেছে কমলগঞ্জ থানা পুলিশ।  মঙ্গলবার (২১ নভেম্বর) রাত আনুমানিক ১২ টায় কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান ও ওসি (তদন্ত) সুদীন দাসের নেতৃত্বে এস.আই ফরিদ মিয়া,এ.আস.আই হামিদুর রহমান, আয়েছ মিয়া, আনিসুর রহমান, কং মীর শাহীন ও সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে মৌলভীবাজার জেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি পাইপগানসহ ২ রাউন্ড গুলি ও ৩টি রাম দা উদ্ধার করা হয়। তাদেরকে আটক করার পর তাদের স্বীকারোক্তিতে হবিগঞ্জ থানার নোয়াহাটি গ্রামের দিলীপ দেবের ছেলে মিঠুন দেব (৩২) এর স্বর্ণের দোকান থেকে চোরাইকৃত ২ ভরি ৭ আনা স্বর্ণ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- কুলাউড়া উপজেলার পাবই গ্রামের মৃত আঃ কাদিরের ছেলে আব্দুল মজিদ (২৭), কমলগঞ্জ উপজেলার কালিপুর গ্রামের মৃত আঃ লতিফের ছেলে সোলেমান মিয়া (৩২), কমলগঞ্জ উপজেলার বাঘমাড়া গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে আল-আমিন (৩০) ও কুলাউড়া উপজেলার বাগজোড় গ্রামের আঃ কুদ্দুছের ছেলে আছকির আলী (৩১)।

পুলিশ জানায়, গোপন সংবাদ পেয়ে রাতে কমলগঞ্জ থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার দুপুর ২ টায় আসামীদের মৌলভীবাজার কোর্টে প্রেরন করা হয়েছে।