বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার জেলার ৪টি আসনে মনোনয়ন পেলেন ১২ জন প্রার্থী : মৌলভীবাজার-৩ থেকে স্বামী-স্ত্রী মনোনয়ন, মৌলভীবাজার-৪ থেকে পিতা পুত্র মনোনয়ন



কমলকুঁড়ি রিপোর্ট

12
মৌলভীবাজার জেলার ৭টি উপজেলা নিয়ে ৪টি সংসদীয় আসন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার ৪টি আসনে বিভিন্ন দল থেকে মনোনয়ন পেয়েছেন ১২ জন প্রার্থী। এর মধ্যে মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে আওয়ামীলীগের বর্তমান সংসদ সদস্য হুইপ মো: শাহাব উদ্দিন, বিএনপির থেকে সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরী ও শিল্পপতি নাসির উদ্দিন মিঠু। মৌলভীবাজার-২ আওয়ামীলীগে নেতৃত্বাধীন (বিকল্পধারা) সাবেক বিএনপির সংসদ সদস্য এম এম শাহীন, জাতীয় এক্যফ্রন্টের সাবেক আওয়ামীলীগ সংসদ সদস্য ডাকসুর ভিপি সুলতান মোহাম্মদ মনসুর, মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর-রাজনগর) থেকে জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ, সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান পুত্র জেলা বিএনপির সভাপতি এবং সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান ও এ আসনে এম নাসের রহমানের স্ত্রী রেজিনা নাসেরও মনোনয়ন পেয়েছেন।

13

মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আওয়ামীলীগে থেকে বর্তমান সংসদ সদস্য ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি সাবেক চিফ হুইপ আলহাজ¦ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ।  বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন মুজিবুর রহমান চৌধুরী (হাজী মুজিব) ও তাঁরই পুত্র আশিক মুঈদ চৌধুরী। এ আসন থেকে বিএনপির নেতৃত্বাধিন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে মনোনয়ন পেয়েছেন জেলা গনফোরাম সভাপতি অ্যাডভোকেট শান্তি পদ ঘোষ।
আওয়ামীলীগের (নৌকা) প্রতীকের প্রার্থী  চূড়ান্ত হলেও মৌলভীবাজার জেলার ৪টি আসনে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে মোট ৮ জনকে মনোনয়ন দেয়া হয়েছে। এই ৮ জন থেকে ৪ জনকে প্রার্থী রাখা হবে। তবে কোন ৪ জন ধানের শীষ নিয়ে প্রতিদন্ধিতা করবেন তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছেনা।