শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার ট্রাস্ট ফ্রান্স এর অর্থায়নে মুন্সীবাজার খয়রুন নেসা মাদরাসায় দরিদ্র শিার্থীদের মধ্যে বস্ত্র বিতরণ



50
কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার খয়রুন নেসা হাফিজিয়া সুন্নিয়া দাখিল মাদরাসার শিার্থীদের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়েছে। ১০ মে বৃহস্পতিবার কমলগঞ্জ ওয়েলফেয়ার ট্রাস্ট ফ্রান্স এর প থেকে ২০ জন শিার্থীকে পাঞ্জাবি, বোরকা, টুপি, ও ওড়না বিতরন করা হয়।  মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি লুতফুর রহমান মামুনের সভাপতিত্বে ও মাদ্রাসার সুপার মাওলানা মোহাম্মদ নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৩নং মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মোতালিব তরফদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, ৩নং মুন্সিবাজার ইউপি প্যানেল চেয়ারম্যান শফিকুর রহমান। গেস্ট অব অনার ছিলেন কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার ট্রাস্ট ফ্রান্স এর সাধারন সম্পাদক ইমদাদুর রহমান বুলবুল।

60

সভার শুরুতে কোরান তেলাওয়াত ও নাতে রাসুল সাঃ পরিবেশন করেন মাদ্রাসার ছাত্র-ছাত্রীবৃন্দ। শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদ্রাসার সহ সুপার মাওঃ হুসেন সাইদুল ফয়সল, সহকারি শিক সাইদুল ইসলাম রমজান। উপস্থিত ছিলেন সহকারি শিক মেহেদি হাসান মুরাদ, মুহিবুর রহমান সৌরভ, সৈয়দ আজহারুল ইসলাম, আবুল হুসেন, শিকিা মরিয়ম আক্তার, শাবানা বেগম,উপজেলা তালামিযের সভাপতি এনামুল হক চৌধুরি, সাধারন সম্পাদক সুহেল আহমদ সাদ্দাম, মৌলভী আব্দুল মুকিত কাপ্তান, বাবলু মিয়া প্রমুখ,
কমলগঞ্জ ওয়েলফেয়ার ট্রাস্ট ফ্রান্স এর সাধারণ সম্পাদক ইমদাদুর রহমান বুলবুল বলেন, এই ট্রাষ্ট দরিদ্র মানুষের কল্যাণে সবসময় কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় অত্র মাদ্রাসার শিার্থীদের বস্ত্র প্রদান করলো। ভবিষ্যতে এর পরিধি আরো বৃদ্ধি করা হবে।
উপস্থিত অতিথিরাও ট্রাস্টের এই জনকল্যানমুলক দানের প্রশংসা করে বলেন, ভবিষ্যতে  ফ্রান্সে অবস্থানরত কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার ট্রাস্ট উন্নতির উচ্চ শিখরে তাঁর লে পৌঁছেবে। এর ধারাবাহিকতা অব্যাহত রাখার গুরুত্বরোপ করেন।