শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শহীদনগর আদর্শবিদ্যা নিকেতনে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত



কমলকুঁড়ি রিপোর্ট

PIC--u.N.o--2
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শহীদনগর আদর্শ বিদ্যা নিকেতন থেকে ২০১৭ সালে অনুষ্ঠিত পিইসি পরীক্ষায় পতনঊষার ইউনিয়নেসেরা ফলাফল অর্জন করায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে কৃতি শিক্ষাথীদের সংবর্ধনা প্রদান করা হয়। শনিবার সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কমরেড সিকান্দর আলীর সভাপতিত্বে ও এসএমসি সদস্য আং রশিদ ফুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পতনঊষার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু, শহীদনগর বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি অলি আহমদ খান, মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক প্রভাষক মো: আব্দুল আহাদ, ঢাকা এশিয়ান আইডিয়াল কলেজের অধ্যক্ষ মো: নেছার আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শহীদনগর আদর্শ বিদ্যা নিকেতনের অধ্যক্ষ সরিৎ কুমার দাস, পতনঊষার উচ্চ বিদ্যালয়ের সহ: প্রধান শিক্ষক নিহারেন্দু দাস, প্রভাষক বয়তুল হক চৌধুরী, ইউপি সদস্য নারায়ণ মল্লিক সাগর, সমাজসেবক তোয়াবুর রহমান তবারক, আবুল বশর জিল্লুল, নাট্যকার হিফজুর রহমান বক্স, মহসীন আহমদ কয়েছ, শাপলা সবুজ সংঘের সভাপতি কবি জয়নাল আবেদীন, জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী মোস্তফা স্বাধীন খান প্রমুখ।
অনুষ্ঠানে শহীদনগর আদর্শ বিদ্যা নিকেতন থেকে ২০১৭ সালে অনুষ্ঠিত পিইসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৮জন কৃতি শিক্ষার্থীকে ক্রেষ্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়। এছাড়া প্রধান অতিথিসহ সকল অতিথিদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।