সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ঞ্জ সমকাল সুহৃদ সমাবেশ এর উদ্যোগে অসহায় ও সুবিধাবঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ



কমলকুঁড়ি রিপোর্ট

1 (1)
মৌলভীবাজারের কমলগঞ্জে সমকাল সুহৃদ সমাবেশ এর আয়োজনে শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিতদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। গত সোমবার রাত ৮টায় উপজেলার পতনঊষার ইউনিয়নের লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক মো: জুয়েল আহমেদ। অনুষ্ঠান উদ্বোধন করেন ২নং পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু। গেস্ট অব অনার ছিলেন বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের প্রধান সমন্বয়কারী যুক্তরাজ্য প্রবাসী নাজমূল ইসলাম ইমন।
কমলগঞ্জ সুহৃদ সমাবেশ এর সভাপতি শাব্বির এলাহীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পিন্টু দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম, এ, ওয়াহিদ রুলু, কমলগঞ্জ সুহৃদ সমাবেশের উপদেষ্টা, সমকাল কমলগঞ্জ প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ প্রেসক্লাব সম্পাদক (চ:দা:) মো: আব্দুল মুক্তাদির, সাপ্তাহিক কমলগঞ্জের কাগজের প্রধান সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান, সমাজসেবক মো: জাহিদুৃল হক, সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন, সাংবাদিক হিফজুর রহমান তুহিন, লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এসএমসির সভাপতি স্বপন দেবনাথ (সাগর) প্রমুখ। অনুষ্ঠানে অসহায় ও সুবিধাবঞ্চিত শব্দকর সমাজসহ স্থানীয় শতাধিক লোকের মাধ্যে কম্বল ও গরম কাপড় বিতরণ করা হয়। অনুষ্ঠান সহযোতিায় ছিল স্থানীয় রাধাকৃষ্ণ সনাতনী যুব ফোরাম।
প্রধান অতিথির বক্তব্যে কমলগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক মো: জুয়েল আহমেদ বলেন, সমকাল সুহৃদ সমাবেশ কমলগঞ্জ শাখার এ ধরনের মহৎ উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে কমলগঞ্জ সুহৃদ সমাবেশ সময়পযোগী কাজ করছে। বক্তারা সকল ভালো কাজে সমকাল সুহৃদ সমাবেশের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।