মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার



2017-12-26--16_03_54
শ্রীমঙ্গল সংবাদদাতা

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে অজ্ঞাত এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

জানা যায়- সোমবার (২৫ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে শ্রীমঙ্গল-হবিগঞ্জ সড়কের সকিনা সিএনজি স্টেশনের কাছ থেকে গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। এ অবস্থায় তাকে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে গভীর রাতে তার মৃত্যু হয়। পরে মঙ্গলবার সকালে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য মৃতদেহ পাঠানো হয়।

শ্রীমঙ্গল ফায়ার স্টেশনের ফায়ারম্যান মো. ফারহাদ মিয়া বলেন- সোমবার রাতে খবর পেয়ে সকিনা সিএনজি স্টেশনের কাছ থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করি। আশপাশের লোকজনের বক্তব্য তাকে গাড়ি ধাক্কা দিয়ে ফেলে গিয়েছিল। শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান- তাদের কাছে এ রকম কোনো তথ্য নেই।

মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রনেশ ভট্টাচার্য বলেন- মঙ্গলবার সকালে মৃতদেহ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সুহেল মিয়া নামে এক অ্যাম্বুলেন্স চালক মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে নিয়ে আসে। পরে আমরা তাকে ময়নাতদন্তে পাঠাই।

Share
5
Tweet
0