শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে মাদকাসক্ত বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন



শ্রীমঙ্গল সংবাদদাতা

Pic-S
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মাদকাসক্ত বড় ভাইয়ের হাতে ছোট ভাই শাহজাহান (২৬) খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২২ নভেম্বর) উপজেলার সিন্দুরখান ইউনিয়নের গোলগাঁও গ্রামে। শ্রীমঙ্গল থানা পুলিশ লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
জানা যায়, শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের গোলগাঁও গ্রামের আব্দুর রশিদের ছেলে মোঃ আব্দুল কাদির (৩২) ও মোঃ শাহজাহান আহমদ। শাহজাহান ঢাকা-সিলেট রুটের শ্যামলী পরিবহনের ড্রাইভারী করে। মোঃ শাহজাহান ছিল মাদকাসক্ত। প্রায় নানান বিষয় নিয়ে ভাইয়ের সাথে ঝগড়াঝাটি হয়। বুধবার সকালে ঝগড়াঝাটি হলে বড়ভাই আব্দুল কাদির ছোট ভাই শাহজাহানকে গলা টিপে হত্যা করে লাশ দড়ি দিয়ে ঝুলিয়ে রাখে। খবর পেয়ে শ্রীমঙ্গল থানা পুলিশ বেলা ১টার দিয়ে লাশ উদ্ধার করে সরহতাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং বড় ভাই মোঃ আব্দুল কাদিরকে পুলিশ আটক করে।
সিনিয়র সহকারী পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আ: কাদির খুনের ঘটনা স্বীকার করে। এ ব্যাপারে নিহতের ছোট ভাই শাহ আলম বাদী হয়ে একজনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।
শ্রীমঙ্গল থানার ওসি কে এম নজরুল ইসলাম জানান, “শাহজাহান মাদকাসক্ত ছিল। প্রায়ই পরিবারে অশান্তি সৃষ্টি করতেন। এ নিয়ে ঝগড়াঝাঁটির জেরে কাাদির তাকে গলা টিপে হত্যা করেন বলে স্বীকার করেছেন।