শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

রাজনগরে প্রবাসীর স্ত্রী খুন



Untitled-1

শংকর দুলাল দেব

রাজনগর উপজেলায় সৌদি প্রবাসীর স্ত্রী খুন হয়েছেন। বাবলী আক্তার নামে ঐ গৃহবধূকে স্বামীর পরিবারের লোকজন পরিকল্পিত ভাবে খুন করেছেন বলে বাপের বাড়ির লোকজন অভিযোগ করেছেন। এ ঘটনায় ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ১৬ জুন শুক্রবার সকালে উপজেলার তাহার লামুয়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

রাজনগর থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অর্থ ও জমিজমা সংক্রান্ত পারিবারিক কলহের জেরে বাবলী আক্তার (২৭) নামে এক প্রবাসীর স্ত্রীকে খুন করা হয়েছে। গত ১৬ জুন শুক্রবার সকাল সাড়ে ৭টার সময় রাজনগর উপজেলার তাহার লামুয়া গ্রামে সৌদি প্রবাসী ছুরুক মিয়ার বাড়িতে এ ঘানাটি ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শ্বাশুড়ি মাখন বিবি (৮৫), নিহতের জ্যা রুমা বেগম (৩০) ও ননদ রুজি বেগম (৩০) কে আটক করেছে পুলিশ। প্রবাসী ছুরুক মিয়ার পরিবারের লোকজন জানান, প্রতিদিনের ন্যায় সেহ্রি খেয়ে সবাই নামজ শেষে একটু ঘুমিয়ে পড়ি। সকাল সাড়ে ৭টার দিকে শ্বাশুড়ি মাখন বিবি (৮৫) ঘুম থেকে উঠে ঘরের বাইরে গেলে ঘরের সামনেই পুত্রবধূ বাবলী আক্তারের রক্তাক্ত নিতর দেহ পরে থাকতে দেখেন। তৎক্ষনাৎ তিনি চিৎকার দিলে বাড়ি ও এলাকার লোকজন এসে জড়ো হয়ে রাজনগর থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে এ.এস.পি (সার্কেল) মোঃ সাইফুল্লাহ ও রাজনগর থানার ওসি শ্যামল বণিকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশ ইনভেষ্টিগেশনের সদস্যরাও ঘটনাস্থলে যান। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের স্বামীর পরিবারের লোকজন বাবলী আক্তারের মৃত্যুর কোন কারণ বলতে না পারলেও বাপের বাড়ির লোকজন তাকে পরিকল্পিত ভাবে হত্যার অভিযোগ করেছেন।

এ ব্যাপারে নিহতের ছোট বোন শিউলি আক্তার (২০) ও মা জাহানারা বেগম (৬০) অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে বাবলী তাদের বলছে- তার স্বামীর পরিবারের লোকজন টাকা ও জাগাজমির জন্য তাকে মেরে ফেলবে। বিষয়টি নিয়ে প্রবাসী ছুরুক মিয়ার সাথে কথা বললে তিনি এর কোন প্রতিকার করেননি। শেষ পর্যন্ত তারা বাবলীকে মেরেই ফেলল। এ ব্যাপারে নিহতের মা জাহানারা বেগম বাদী হয়ে রাজনগর থানায় হত্যা মামলা দায়ের করেন।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কমর্কতা (ওসি) শ্যামল বণিক বিষয়টি নিশ্চিত করে জানান বাবলী আক্তারকে ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শ্বাশুড়ি ও জ্যা সহ ৩ জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।