বুধবার, ১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ডালে ঝুলন্ত চা শ্রমিকের লাশ



lass

কমলকুঁড়ি রিপোর্ট
কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের শ্রমিক সজল বাউরী (৩৮)।  মঙ্গলবার (১৮ এপ্রিল) চা বাগানের ভিতরের একটি লেকের (হ্রদ) পারে গাছের ডালে সাথে ঝুলন্ত চা শ্রমিকের  গলায় গামছা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার লাশ পাওয়া যায়। সোমবার (১৭ এপ্রিল) বিকালে থেকে বাড়ির গবাদি পশুর জন্য ঘাস কাটতে চা বাগানের প্লান্টেশন এলাকায় যাওয়ার পর নিখোঁজ ছিল।
শমশেরনগর চা বাগান সূত্রে জানা যায়, আদমটিলা শ্রমিক বস্তির মৃত সুরেশ বাউরীর ছেলে তিন সন্তানের জনক চা শ্রমিক সজল বাউরী (৩৮) সোমবার বিকালে ঘাস কাটতে চা বাগানে প্লান্টেশন এলাকায় প্রবেশ করেছিল। এর পর থেকে সে আর বাড়ি ফিরেনি। সোমবার রাত ১২টা পর্যন্ত চা বাগানের বিভিন্ন এলাকায় খোঁজ করেও তাকে (সজলকে) পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে চা পাতা উত্তোলন করে গিয়ে সকাল সোয়া ১০টায় শমশেরনগর চা বাগানের লেক(হ্রদ) সংলগ্ন একটি গাছের ডালে লাল রংয়ের গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় সজলের লাশ দেখতে পাওয়া যায়। ঘটনার খবর শুনে সাধারন চা শ্রমিকদের মাঝে আতঙ্ক বিরাজ করে।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির পরিদর্শক নাসির উদ্দীন গাছের ডালে নিখোঁজ চা শ্রমিকের ঝুলন্ত লাশের সত্যতা নিশ্চিত করে বলেন, সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। প্রাথমিকভাবে এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু দায়ের করা হবে।