শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

জেদ্দায় সাবেক এমপি শফিকুর রহমান চৌধরীর গাড়িতে হামলার প্রতিবাদ সভা অনুষ্ঠিত



: শেখ শফিকুর রহমান, জেদ্দা থেকে :

16900283_1853418568246976_658993465_n

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধরীর গাড়িতে পরিকল্পিত হামলার প্রতিবাদ সভা করেছে সৌদি আরব প্রবাসী সিলেট বিভাগীয় আওয়ামীলীগ । গত ১৯ ফাব্রুয়ারী রবিবার রাতে জেদ্দায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

সৌদি আরব প্রবাসী সিলেট বিভাগীয় আওয়ামীলীগ নেতা ও আওয়ামী পরিষদের কেন্দ্রীয় যুগ্নসম্পাদক সেলিম আহমেদের পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন জেদ্দা কৃষক লীগের সহসভাপতি নুর আছকির । প্রতিবাদ সভায় অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন জেদ্দা ফ্রেন্ডস অফ বাংলাদেশ যুগ্নসম্পাদক শেখ শফিকুর রহমান , জেদ্দা আওয়ামী পরিষদ হাই আল আদিল শাখার সভাপতি ফখর উদ্দিন ফখর , মক্কা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও গফর গাও উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ নবীন খান , জেদ্দা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ বাদশা , মক্কা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রচার সম্পাদক মোঃ মাসুদ , জাকির হোসেন , নেছা আহমেদ , মুরসিদ আলম , মুজিবুর রহনান , মারুফ হোসেন প্রমুখ ।

সাবেক সংসদ সদস্য সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধরীর গাড়ি ভাংচুর করায় তীব্র নিন্দা ও হামলা কারীদের দৃষ্টান্ত মুলক শাস্তির জোর দাবী জানিয়েছেন সৌদি আরব প্রবাসী সিলেট বিভাগীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।

বক্তারা আরো বলেন অবিলম্বে হামলা কারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তির জোর দাবী জানিয়ে বলেন এটি শুধু গাড়িতে হামলা নয় এটি জননেতা সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী কে হত্যার গভীর ষড়যন্ত্র। হামলা কারী যারাই হউক না কেন তাদেরকে অবিলম্বে আইনের আওতায় আনতে হবে ।