মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বড়লেখায় ২ নারী চোরকে আটক করে পুলিশে সোপর্দ



বড়লেখা প্রতিনিধি:

download-1
বড়লেখায় কীর্তন অনুষ্ঠানে শাখা সিঁদুর পরে হিন্দু মহিলার ছদ্মবেশ ধারণ করে শুক্রবার বিকেলে স্বর্ণালংকার চুরির সময় দুই নারী চোরকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। শনিবার গ্রেফতারকৃত নারী চোর তাহমিনা আক্তার ও দিলারা বেগমকে পুলিশ আদালতে সোপর্দ করেছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, বড়লেখা পৌরশহরের পাখিয়ালাস্থ উদ্ধব ঠাকুরের আড়খায় শুক্রবার ধর্মীয় কীর্তন চলছিল। মন্ডপে কীর্তনে অংশগ্রহনকারী ১০-১২ পূজার্থী হিন্দু মহিলাদের স্বর্ণালংকার চুরি হয়। জনৈক মহিলার গলার চেইন চুরিকালে শাখা সিঁদুর পরা এক যুবতীকে পূজার্থীরা আটক করেন। পরে জানা যায়, আটক মহিলা হিন্দু সম্প্রদায়ের মহিলার ছদ্মবেশ ধারন করলেও সে হিন্দু নয়। তার নাম তাহমিনা আক্তার (২০)। সে ব্রাম্মণবাড়িয়া জেলার নাছিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের এলিম মিয়ার স্ত্রী। পরে তার সহযোগী শাখা সিঁদুর পরা অপর নারী চোর দিলারা বেগমকেও (২৫) আটক করে পুলিশে সোপর্দ করা হয়। সে একই এলাকার নিজাম উদ্দিনের স্ত্রী।
থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সহিদুর রহমান জানান, হিন্দু মহিলার ছদ্মবেশ ধারণ করে কীর্তন অনুষ্ঠানে স্বর্ণালংকার চুরির দায়ে গ্রেফতার করা দুই নারী চোরকে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।