শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত



কমলকুঁড়ি রিপোর্ট
পুষ্টি মেধা, দারিদ্র বিমোচন, প্রাণী সম্পদ প্রদর্শণীর আয়োজন এই শ্লোগানে মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর আয়োজনে এবং প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)-এর সহযোগিতায় দিনব্যাপী ‘প্রাণিসম্পদ প্রদর্শনী’ উদ্বোধন করা হয়েছে।
বুধবার ১৬ ফেব্রুয়ারি দুপুরে উপজেলা পরিষদে প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি যোগ দেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে
কমলগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও প্রাণীসম্পদ প্রদর্শনী বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ডাঃ মোঃ আরিফ মইনুদ্দিন এর সভাপতিত্বে ও শিক্ষক মো. মোশাহীদ আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসীদ আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক শাহীন আহমেদ, খামারী বিকাশ পাল ও শওকত আলী।
প্রাণিসম্পদ প্রদর্শনীতে উপজেলার খামারীরা উন্নত জাতের গাভী, বাছুর, ষাঁড়, মহিষ, ঘোড়া, ছাগল, ভেড়া, হাঁস-মুরগি, শৌখিন পাখি (কবুতর, ময়না, টিয়া, ঘুঘু প্রভৃতি), ঔষধ, খাদ্য, প্রাণী প্রযুক্তিসহ ৩০টি স্টল অংশগ্রহণ নেয়।