বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

ব্রাহ্মণবাড়িয়ায় বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে কমলগঞ্জের মুন্সীবাজারের রূপষপুর গ্রামের ৮ জন নিহত : এলাকায় শোকের মাতন



 কমলকুঁড়ি রিপোর্ট :

14383293_1192094957515089_1197860287_n-1

ঈদের আমেজ ও আনন্দ এখন কাটেনি। এরই মধ্যে আনন্দের আরও একটি বার্তা শুভ বিবাহ। বিয়ে যাত্রীক হয়ে প্রাণ গেল সড়ক দূর্ঘটনায়। এ মৃত্যু মেনে নেয়ার নয়। তবুও মেনে নিতে হবে। মৃত্যু নামক দূর্বিষ শোকে এলাকাবাসীর কান্নায় এখন শোকের মাতন দেখা দিয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে  ব্রাহ্মনবাড়ীয়ায় বিজয়নগরে বাস- মাইক্রোবাসের সংঘর্ষে কমলগঞ্জের আট জন নিহত হয়েছেন।   বিজয়নগর উপজেলার শশই ইসলামপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে  বলে  খাটিহাতা হাইওয়ে থানার ওসি মো. হুমায়ুন কবির জানিয়েছেন।

একটি সূত্র জানায় হতাহতদের সকল মাইক্রো বাসের যাত্রী। নিহত হলেন হাজী হান্নান  মিয়া, ছরফর মিয়া ও উনার দুই ছেলে আবু সুফিয়ান নিজাম ও কামরান আহমদ, দুরুদ মিয়া, মোক্তার চৌধুরী, আলী হোসেন, জাকির হোসেন এবং মৌলানা সাইদুর রহমান।

তাদের বাড়ী কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের রূপষপুর গ্রামে।

হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুজনকে ভর্তি করা হয়েছে। সুহান প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে চলে গেছে। আর গুরুতর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানিয়েছেন মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: কিশোলয় সাহা। তার অবস্থাও আশংকাজনক। মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার জানান, এরা সবাই বরযাত্রী নিয়ে একটি মাইক্রোবাসে করে ঢাকা যাচ্ছিলেন। লাশ আনতে এলাকাবাসী এখন ব্রাহ্মণবাড়িয়ার পথে রওয়ানা হয়েছেন। এ মর্মান্তিক ঘটনায় রুপসপুর তথা কমলগঞ্জ জুড়ে গভীর শোকের ছায়া নেমে এসেছে।