রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কুলাউড়ায় আন্তঃজেলা চোর দলের সক্রিয় ৪ সদস্য আটক



Kulaura Police

বিশেষ প্রতিনিধি :

কুলাউড়ায় পৌরশহরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর দলের সক্রিয় ৪ সদস্যকে আটক করেছে পুলিশ।  সোমবার রাত থেকে বুধবার রাত ১০টা পর্যন্ত টানা অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে কুলাউড়া থানা পুলিশ এক প্রেসব্রিফিংয়ে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএম, ওসি (তদন্ত) বিনয় ভূষন রায় ও এসআই জহিরুল ইসলাম তালুকদারের নেতৃত্বে ২৯ আগষ্ট সোমবার রাত থেকে ৩১ আগষ্ট বুধবার রাত ১০টা পর্যন্ত টানা অভিযান পরিচালনা করে পৌরশহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। এই অভিযানে পুলিশ  আন্তঃজেলা চোর দলের  ৪ সদস্যকে আটক করেন।
আটককৃতরা হলেন-হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার বরমপুর গ্রামের সুভা মিয়ার পুত্র জালাল মিয়া (৩৫), নবীগঞ্জ উপজেলার মধ্যসমর গ্রামের আজবার উল্যার পুত্র আল আমিন (২৬), বি-বাড়ীয়া জেলার কসবা উপজেলার সদপাশা গ্রামের মৃত বাচ্চু মিয়ার পুত্র কামাল হোসেন (৩৫), সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার শেখসাদি গ্রামের মোঃ আলীম উদ্দিনের পুত্র ফজল (৩০)। এসময় তাদের কাছ থেকে চোরাইকৃত ১টি কম্পিউটার, ১১টি মোবাইল, ১টি সুইচ গিয়ার (চাকু), খেলনা পিস্তল, ইমিটেশন জুয়েলারী ও ১টি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। তাদের নেতৃত্বে দীর্ঘদিন থেকে কুলাউড়া পৌরসভাসহ উপজেলার বিভিন্ন এলাকায় দোকান, বাসা, বসত গৃহের মালামাল চুরি করে আসছিল। তারা সবাই পৌরসভার বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থাকতো।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএম জানান, আটককৃতরা চুরির কথা স্বীকার করেছে। চোর চক্রের ঐ সিন্ডিকেটকে ধরতে অভিযান অব্যাহত আছে।