শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের মুন্সীবাজারে বিএনপি ও জাতীয় পার্টির অর্শধতাধিক নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান



কমলকুঁড়ি রিপোর্ট :

20160926_143934-1

 কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের বিএনপি ও জাতীয় পার্টির অর্ধশতাধিক নেতাকর্মী বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রতি আস্থা জ্ঞাপন করে আওয়ামীলীগে যোগদান করেছেন।

20160926_143032-1

সোমবার (২৬ সেপ্টেম্বর)  দুপুরে বাসুদেবপুর গ্রামের মো: বাছিরুল ইসলাম, মো: নজরুল ইসলাম, মো: সুলতান মিয়া আয়োজিত যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ১নং রহিমপুর ইউপি (স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল। স্থানীয় আওয়ামীলীগ নেতা মৌলভী ফজলুর রহমান ফজিলতের সভাপতিত্বে ও বাছিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুন্সীবাজার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইকবাল হোসেন চৌধুরী, রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি  মোস্তাক আহমদ খোকন, আওয়ামীলীগ নেতা, বাদশা মিয়া, ইউপি সদস্য নোওরুজ্জামান, মস্তফা মিয়া,  যুবনেতা আবুল কালাম, ফারুক মিয়া, মন্নান মিয়া, নজরুল ইসলাম, আব্দুস সত্তার প্রমুখ।

প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ১নং রহিমপুর ইউপি (স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল আওয়ামীলীগে যোগদানকারী ফুল দিয়ে বরণ করে নেন।