রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

এক দিনের ব্যবধানে কমলগঞ্জে ঝুলন্ত অবস্থায় আরও একটি লাশ উদ্ধার



কমলকুঁড়ি রিপোর্ট :

index
এক দিনের ব্যবধানে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের ছয়চিড়ি গ্রামে ধলাই নদীর তীরে গাছে ঝুলন্ত অবস্থায় ময়না মিয়া (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। সে গত দুই দিন আগে বুধবার বিকালে নিখোঁজ হয়েছিল। ২৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগনের কালাপানি পাহাড়ি এলাকায় নিখোঁজ এক চা শ্রমিকের লাশ উদ্ধার হয়েছিল।
পারিবারিক সূত্রে জানা যায়, ময়না মিয়া মস্তিস্ক বিকৃত ছিল। সে ইসলামপুর ইউনিয়নের কানাইদেশী গ্রামের মৃত হাফিজ উল্যার ছেলে। বিয়ের পর থেকে সে মাধবপুর ইউনিয়নের ছয়চিড়ি গ্রামে বসবাস করতো। শুক্রবার বিকাল সাড়ে পাঁচটায় ছয়চিড়ি গ্রামের পূর্বে ধলাই নদীর তীরবর্তী জঙ্গলে একটি গাছে ঝুলন্ত অবস্থায় গ্রামবাসী তার লাশ দেখতে পান।
কমলগঞ্জ থানার উপ পরিদর্শক সনক কুমার রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল শুক্রবার সন্ধ্যায় মাধবপুরের ছয়চিড়ি গ্রাম থেকে লাশটি উদ্ধার করেন। উপ-পরিদর্শক সনক কুমার রায় ঝুলন্ত অবস্থায় ময়না মিয়ার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য মরদেহ মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণের হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হবে।