সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

আদমপুরে বজ্রপাতে স্বামী-স্ত্রীর মৃত্যু



কমলকুঁড়ি রিপোর্ট :

images212
মৌলভীবাজারের কমলগঞ্জে বজ্রপাতে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (১৩ আগষ্ট) রাত ৮টায় উপজেলার আদমপুর ইউনিয়নের পূর্ব জালালপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহতরা হলো- পূর্ব জালালপুর গ্রামের দিনমজুর আজির আলী (৩৮) ও তার স্ত্রী আলিমা আক্তার (২৪)।
আদমপুর ইউপি চেয়ারম্যান মো. আবদাল হোসেন জানান, কমলগঞ্জ উপজেলার পূর্ব জালালপুর গ্রামের দিনমজুর আজির আলী ও আলিমা আক্তার দম্পতি বজ্রপাতের সময় নিজ ঘরের বারান্দায় ছিলেন। গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সাথে হঠাৎ করে বজ্রপাতে তারা গুরুতর আহত হন। স্থানীয় লোকজন দ্রুত তাদের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শনিবার রাত ৯টা ২৫ মিনিটের সময় কর্তব্যরত চিকিৎসক ডা. দেবজ্যোতি সিনহা মৃত ঘোষণা করেন। তাদের ১ মেয়ে সন্তান রয়েছে। খবর পেয়ে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নিহতদের দেখতে যান এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ৪০ হাজার টাকা বরাদ্দের ঘোষনা দিয়ে তাৎক্ষনিকভাবে নগদ ১০ টাকা প্রদান করেন।
নিহত দিনমজুর আজির আলীর ১ম স্ত্রীর দিকে ৬ মেয়ে ও ১ ছেলে রয়েছে। ১ম স্ত্রী মারা যাওয়ার পর তার শ্যালিকা আলিমা আক্তারকে বিয়ে করেন আজির আলী।