শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

জেদ্দায় কাসেম সালেহের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত



শেখ শফিকুর রহমান, জেদ্দা থেকে :

13823591_1747746508814183_1958668965_n

সৌদি আরবের জেদ্দায় আবুল কাসেম মোহাম্মদ সালেহ কে বিদায় সংবর্ধনা দিয়েছে ফ্রেন্ডস অব বাংলাদেশ জেদ্দা মহানগর আওয়ামী লীগ।

গত ২৩ জুলাই শনিবার জেদ্দার সরাফিয়া হোটেলে জেদ্দার ঐতিহ্যবাহী সংগঠন ফ্রেন্ডস অব বাংলাদেশ জেদ্দা মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বর্তমান প্রধান উপদেষ্টা আবুল কাসেম মোহাম্মদ সালেহ এর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে. সংগঠনের সাধারণ সম্পাদক ওয়াজিউল্লাহ এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোস্তফা ভুইয়া টিপু এবং মিজানুর রহমানের যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন বিদায়ী প্রধান উপদেষ্টা আবুল কাসেম মোহাম্মদ সালেহ. বিশেষ অতিথি ছিলেন সৌদি আরব মুক্তিযুদ্ধা কাউন্সিলের কমান্ডার বীরমুক্তিযোদ্ধা এম এ কাসেম ও ফ্রেন্ডস অব বাংলাদেশ জেদ্দার যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক শেখ শফিকুর রহমান.

সভায় বক্তব্য রাখেন বাবশরীফ শাখার সম্পাদক জাবেদ মুন্না,সানাইয়া শাখার সভাপতি আনোয়ার হোসেন মোল্লা,কান্দারা শাখার সভাপতি মোঃ আমিন মিয়া,রেহাব শাখার সম্পাদক ফেরদৌস হোসেন, সরাফিয়া শাখার সভাপতি মোঃ নজরুল ইসলাম ও বোগদাদীয়া শাখার সভাপতি মোঃ জাহাঙ্গীর.

সভার শুরুতে ফ্রেন্ডস অব বাংলাদেশ জেদ্দার প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম ডাঃ মতিউর রহমান এমপি,সাবেক সভাপতি মরহুম রুহুল আমিন চৌধুরী সহ অন্যান্যদের স্মরণে এক মিনিট দাড়িয়ে নীরবতা পালন শেষে কোরআন তেলোয়াত করে দেশ ও জাতির কল্যাণের জন্য দোয়া পরিচালনা করেন হাফিজ মাসুম আহমেদ। .বিদায়ী অতিথির জন্য মানপত্র পাঠ করেন শেখ শফিকুর রহমান.সংগঠনের পক্ষ থেকে আবুল কাসেম মোহাম্মদ সালেহ কে ক্রেষ্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয় ও আঞ্চলিক শাখার নেতা কর্মীরা যোগদান করেন. সব শেষে উপস্থিত সবাই কে নৈশভোজের মাধ্যমে আপ্যায়ন করে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।