সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কাপনের কাপড় পড়ে প্রচারণা।। শেষ সময়ে আমাকে একটা ভোট দিন



কমলকুঁড়ি রিপোর্ট :

ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০১৬ কমলগঞ্জে কাপনের কাপড় নিয়ে চেয়ারম্যান প্রার্থীর ভোট ভিক্ষা !

Kamalgonj-Pic-Sufi-2-249x300

আগামী ২৮ মে ৫ম দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হতে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ৫নং কমলগঞ্জ সদর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম ওরফে সুফি মিয়া কাপনের কাপড় নিয়ে ভোট ভিক্ষা করছেন। শেষবারের মত তাকে ভোট দিয়ে নির্বাচিত করতে নিজ এলাকায় উঠান বৈঠক ও পথ সভায় বক্তব্য দিয়ে এভাবে তিনি চেয়ে বেড়াচ্ছেন।

এলাকাবাসী জানান, কমলগঞ্জ সদর ইউনিয়নে এক সময় শফিকুল ইসলাম ওরফে সুফি মিয়া ওয়ার্ড সদস্য নির্বাচিত হয়েছিলেন। এরপর থেকে গত চারবার তিনি চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। এ বছরও ইউনিয়ন পরিষদ নির্বাচনে শফিকুল ইসলাম সুফি মিয়া আবারও স্বতন্ত্র প্রার্থী হিসাবে আনারস প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। গত দুই দিন ধরে তিনি নিজ এলাকায় নির্বাচনী প্রচারনায় উঠান বৈঠক ও পথ সভায় বক্তব্য দিয়ে প্রকাশ্যে বলছেন তার সাথে কাপনের কাপড় রয়েছে। এটিই হবে তার জীবনের

শেষ নির্বাচন। রবিবার রাতে ভানুগাছ বাজার চৌমুহনা ও ভিতর বাজারে এক পথসভায় বলেন, যদি তিনি নির্বাচিত না হন তা হলে ইউনিয়নবাসী যেন সাথে থাকা কাপনের কাপড় দিয়ে তার দাফন সম্পন্ন করে।

চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম ওরফে সুফি মিয়া সাংবাদিকদের বলেন, শেষ নির্বাচন উপলক্ষে সাথে কাপনের কাপড় নিয়ে প্রচারনা চালাচ্ছেন। শেষ নির্বাচন হিসাবে তিনি ভোটারদের কাছে ভোট ভিক্ষা করে এবার যেন ভোটাররা তাকে নির্বাচিত করেন সেই প্রার্থনা করেন।